ঢাকা | বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৯ |
২১ °সে
|
বাংলা কনভার্টার
walton

২২ বছরে রায়ানস কম্পিউটারস

২২ বছরে রায়ানস কম্পিউটারস
২২ বছরে রায়ানস কম্পিউটারস

২২ বছর পার করল কম্পিউটার ও প্রযুক্তিপণ্যের বিক্রেতা প্রতিষ্ঠান রায়ানস কম্পিউটারস। এ উপলক্ষে ২ জানুয়ারি রায়ানসের প্রধান কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান।

অনুষ্ঠানে জানানো হয়, ২০০০ সালে ঢাকার আগারগাঁওয়ে বিসিএস কম্পিউটার সিটিতে প্রথম যাত্রা শুরু করে রায়ানস কম্পিউটারস। প্রযুক্তিপণ্য বিক্রির পাশাপাশি ‘রায়ানস কেয়ার’ নামে বিশেষায়িত মেরামতকেন্দ্রও চালু করেছে প্রতিষ্ঠানটি।

হালনাগাদ প্রযুক্তিনির্ভর কেন্দ্রটিতে দক্ষ প্রকৌশলীদের মাধ্যমে মাদারবোর্ডের সমস্যাসহ বিভিন্ন পণ্য মেরামত করার সুযোগ আছে।

প্রতিষ্ঠার পর থেকেই প্রযুক্তি পণ্যের বাজারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা প্রতিষ্ঠানটি ২০১৭ সালে ই-কমার্স জগতে যাত্রা শুরু। ফলে অনলাইনে প্রতিষ্ঠানটির পণ্য কিনে দেশের যেকোনো স্থান থেকে সংগ্রহ করা যায়। এইচপি, ডেল, এসার, আসুস, লেনোভো, গিগাবাইট, ইন্টেল, এএমডির মতো বিখ্যাত ব্র্যান্ডগুলোর প্রধান খুচরা অংশীদার হিসেবে একাধিকবার পুরস্কার ও সম্মাননা পেয়েছে রায়ানস কম্পিউটারস।

বর্তমানে ঢাকার পাশাপাশি চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, বগুড়া, বরিশাল ও ময়মনসিংহ বিভাগে প্রতিষ্ঠানটির ১৬টি শাখা রয়েছে। প্রতিটি শাখাতেই পণ্য বিক্রির পাশাপাশি নিজস্ব সার্ভিস সেন্টারও রয়েছে।

রায়ানস কম্পিউটারস,২২ বছর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়