ঢাকা | মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

এক্সট্রিম ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা ২০২২ এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

এক্সট্রিম ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা ২০২২ এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত
এক্সট্রিম ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা ২০২২ এর চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: আয়োজিত এক্সট্রিম ইসলামী সঙ্গীত প্রতিযোগিতার চুড়ান্ত পর্ব অনুষ্ঠিত হয়েছে। ২৪ এপ্রিল ২০২২ তারিখে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত গ্র্যান্ড ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছেন শহীদুল ইসলাম সামি, ১ম রানার আপ আজাদ মোহাম্মদ আরিফ এবং ২য় রানার আপ হয়েছেন মো: কাজল আহমেদ।

গত এপ্রিল থেকে ১০ এপ্রিল পর্যন্ত সারাদেশ থেকে প্রতিযোগিরা তাদের স্মার্টফোনে ইসলামী সঙ্গীত রেকর্ড করে পাঠান। তাদের মধ্য থেকে ২১ জনকে প্রাথমিকভাবে নির্বাচন করে প্রফেশনাল স্টুডিওতে রেকর্ডিংয়ের সুযোগ দেয়া হয়।

গত ১৭ এপ্রিল ২১ জনের মধ্যে চুড়ান্ত পর্বের জন্য ১২ জনকে নির্বাচন করা হয়। প্রতিযোগিতার ফাইনালে সেই ১২ জনের স্টুডিও পর্ব এবং দর্শকদের সামনে লাইভ পারফর্মেন্স এর উপর ভিত্তি করে পজিশন নির্ধারন করা হয়।

অনুষ্ঠানে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করেন প্রখ্যাত নজরুল সঙ্গীত শিল্পী সালাউদ্দিন আহমেদ। বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দেন স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান এবং ডিসট্রিবিউশন বিজনেস ডিরেক্টর জাফর আহমেদ। অনুষ্ঠানে নগদ অর্থ ছাড়াও চুড়ান্ত পর্বে অংশগ্রহনকারী সকলকে এক্সট্রিম স্পিকার প্রদান করা হয়।

প্রতিযোগিতায় প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন ইসলামি সংগীত শিল্পী মো: আল আমিন এবং হামিম জাবির মিয়াজি। প্রতিযোগিতায় ৪র্থ স্থান অর্জন করেন আব্দুল্লাহ, ৫ম স্থান অর্জন করেন কামরুল হাসান লিটন, ৬ষ্ঠ স্থান অর্জন করেন আব্দুল মমিন মির্জা, ৭ম স্থান অর্জন করেন আফিয়া রহমান, ৮ম স্থান অর্জন করেন মো: আসিফ হোসেন, ৯ম স্থান অর্জন করেন মো: আরিফ হোসেন, ১০ম স্থান অর্জন করেন ইমাম উদ্দিন, ১১তম স্থান করেন খালেদ সাইফুল্লাহ এবং ১২তম স্থান অর্জন করেন আবু তালহা।

এক্সট্রিম ইসলামী সঙ্গীত প্রতিযোগিতা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়