ঢাকা | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

ভিপিএনের সঙ্গে ফ্রি অ্যান্টিভাইরাস দেবে সার্ফশার্ক

ভিপিএনের সঙ্গে ফ্রি অ্যান্টিভাইরাস দেবে সার্ফশার্ক
ভিপিএনের সঙ্গে ফ্রি অ্যান্টিভাইরাস দেবে সার্ফশার্ক

ভিপিএন সেবার জন্য সাইন আপ করলেই তার সঙ্গে বিনামূল্যে অ্যান্টিভাইরাস দেবে সার্ফশার্ক। তবে এই সুবিধা পেতে সার্ফশার্কের দুবছরের সাবস্ক্রিপশন প্যাকেজ কিনতে হবে ব্যবহারকারীকে।

প্রযুক্তিবিষয়ক সাইট টেকরেডার জানিয়েছে, সার্ফশার্কের জন্য অ্যান্টিভাইরাস সমর্থন দিচ্ছে অ্যান্টিভাইরাস পণ্য নির্মাতা আভিরা।

দুই বছরের ‘সার্ফশার্ক ওয়ান’ প্যাকেজের অংশ হিসেবে একটি নিরাপদ সার্চ ইঞ্জিন এবং ডেটা ফাঁস হচ্ছে কী না, সেটি যাচাইকরণ সেবাও পাবেন ক্রেতা।

টেকরেডার জানিয়েছে, দুই বছরের সাবস্ক্রিপশনকে মাসের হিসেবে আনলে, প্রতি মাসে ব্যবহারকারী খরচ হবে দুই ডলার ৩০ সেন্ট করে।

বাজারে ভিপিএন সেবাদাতা বেশ কয়েকটি প্রতিষ্ঠান থাকলেও সার্ফশার্কের নতুন প্যাকেজ গুরুত্ব পাচ্ছে এর অন্তুর্ভূক্ত অন্যান্য সেবাগুলোর কারণে।

বাজারের সবচেয়ে সাশ্রয়ী দামের কিন্তু নির্ভরযোগ্য ভিপিএন সেবাগুলোর একটি হিসেবে পরিচিতি আছে সার্ফশার্কের। এর সঙ্গে যোগ হয়েছে সাইবার নিরাপত্তা প্রতিষ্ঠান আভিরা সমর্থিত অ্যান্টিভাইরাস।

দুই বছরের প্যাকেজে আরও আছে ‘সার্ফশার্ক সার্চ’। ব্যবহারকারীর সার্চের ইতিহাস সংরক্ষণ করে না সার্চ ইঞ্জিনটি। অঞ্চলভেদে ভিন্ন সার্চ রেজাল্ট খোঁজার সুযোগ রয়েছে সার্চ ইঞ্জিনটিতে।

এ ছাড়াও ‘সার্ফশার্ক অ্যালার্ট’ সেবা অন্তর্ভূক্ত আছে প্যাকেজে। ব্যবহারকারীর কোনো ব্যক্তিগত তথ্য অনলাইনে ফাঁস হয়ে যাচ্ছে চিহ্নিত করতে পারলেই ব্যবহারকারীকে সতর্ক করে দেবে সেবাটি।

ভিপিএন,ফ্রি অ্যান্টিভাইরাস,সার্ফশার্ক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention