ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

নেটওয়ার্কিং সরঞ্জামে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠেছে সাউথ বাংলা কম্পিউটারস

নেটওয়ার্কিং সরঞ্জামে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠেছে সাউথ বাংলা কম্পিউটারস
নেটওয়ার্কিং সরঞ্জামে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠেছে সাউথ বাংলা কম্পিউটারস

সাউথ বাংলা কম্পিউটারস,১৯৯৯ সাল থেকে সমস্ত ধরণের নেটওয়ার্কিং চাহিদা পূরণের জন্য একটি বিশেষ প্রতিষ্ঠান হিসাবে ব্যবসা করছে। সাউথ বাংলা কম্পিউটার ভোক্তাসহ এবং ছোট ব্যবসায়ীদের জন্য নেটওয়ার্কিং ডিভাইস এবং নেটওয়ার্কিং সরঞ্জামের স্বীকৃত শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হয়ে উঠেছে।

ফাইভজি যুগে প্রবেশ করছে বাংলাদেশ আর দিন দিনই বাড়ছে নেটওয়ার্কিং সরঞ্জামের বাজার। সাউথ বাংলা কম্পিউটারস এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ কম্পিউটার সমিতির সেক্রেটারি জেনারেল কামরুজ্জামান ভুইয়া

তিনি জানান, সাউথ বাংলা কম্পিউটারস পরিবেশিত পণ্যের লাইনগুলির মধ্যে রয়েছে ওয়াই-ফাই ডিভাইস, ইথারনেট সুইচ, কেবল, ওয়্যারলেস রাউটার এবং অ্যাক্সেস পয়েন্ট, নেটওয়ার্কিং সুইচ, অর্থাৎ পূর্ণাঙ্গ নেটওয়ার্ক সল্যুশনস ।

আমরা TENDA, CISCO, ROSENBERGER, SOLITINE, PHYHOME, UBIQITI, MEETION , MARSRIVA, IP-COM, TOTEN থেকে যেকোনো ধরনের পণ্য আমদানি করি এবং দেশের বাজারে সরবরাহ করি ।

আমরা বাংলাদেশে CISCO PLATINUM ডিস্ট্রিবিউটর। আমরা CISCO-এর ছোট ব্যবসার পণ্য লাইনের সেরা বিক্রির জন্য CISCO দ্বারা একটি পুরস্কার বিজয়ী সংস্থা।

আমাদের বাংলাদেশে TENDA পণ্যের একচেটিয়া ডিস্ট্রিবিউটরশিপ আছে। আমাদের রয়েছে চারটি শোরুম । ইসিএস কম্পিউটারস সিটি মাল্টিপ্ল্যান সেন্টার, আইডিবি ভবন, ই/৮এ ঢাকা, নিউ মার্কেট খুলনা এবং চট্টগ্রাম জাহানারা ভবনে অবস্থিত।

তিনি আরও জানান,আমাদের একটি শক্তিশালী সিস্টেম ইঞ্জিনিয়ার দল আছে।তারা সিস্টেম ম্যানেজমেন্টে অত্যন্ত দক্ষ। তারা সর্বদা নেটওয়ার্ক সম্পর্কিত যেকোন সমস্যা মোকাবেলা করতে প্রস্তুত।

তারা আপনার প্রয়োজন সম্পূর্ণ পূরণ করতে প্রস্তুত. আমাদের একটি উচ্চ দক্ষ বিজনেস ডেভেলপমেন্ট টিম আছে।

আমরা বাংলাদেশের শীর্ষস্থানীয় নেটওয়ার্কিং ডিভাইস এবং সমাধান হাউস।

পরবর্তীকালে বাংলাদেশে Small Business Solution এ চারবার সিসকো বেস্ট সেলার। আমাদের ১৫০ টিরও বেশি কর্পোরেট হাউস রয়েছে যারা আমাদের সাথে দৃঢ়ভাবে নির্ভরযোগ্য। বাংলাদেশে টেন্ডা পণ্যের একক পরিবেশক। ৮ ঘন্টা গ্রাহক সহায়তা কেন্দ্র। শক্তিশালী কর্পোরেট সামাজিক দায়বদ্ধতা।

নেটওয়ার্কিং,সাউথ বাংলা কম্পিউটারস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention