Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইরা-ইনফোটেকের অফিসে অনুষ্ঠিত হল "ERA-Tech Talk - Inspiring for Imagination"

ইরা-ইনফোটেকের অফিসে অনুষ্ঠিত হল
ইরা-ইনফোটেকের অফিসে অনুষ্ঠিত হল "ERA-Tech Talk - Inspiring for Imagination"

বাংলাদেশের শীর্ষস্থানীয় সফটওয়্যার কোম্পানি ইরা-ইনফোটেক লিমিটেডের আয়োজনে অনুষ্ঠিত হল "ERA-Tech Talk - Inspiring for Imagination"। গেস্ট স্পিকার হিসেবে এসময় উপস্থিত ছিলেন ডক্টর মো: জুবায়ের হোসেন পান্থ এবং বিশেষ অতিথি হিসেবে মোঃ মোজাহিদুল ইসলাম (সভাপতি, বিআইজেএফ)।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইরা ইনফোটেক এর প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সিরাজুল ইসলাম, এফসিএমএ এবং প্রধান প্রযুক্তি কর্মকর্তা তৌহিদুল হক।

ডক্টর মো: জুবায়ের হোসেন পান্থ বাংলাদেশের বুয়েট থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করে ওয়াশিংটন এর ইউনিভার্সিটি অফ আরকানসাস থেকে মাস্টার্স সম্পন্ন করেন। পরবর্তীতে তিনি কম্পিউটার ইঞ্জিনিয়ারিং এর উপর ইউনিভার্সিটি অফ ফ্লোরিডা থেকে ডক্টরেট ডিগ্রি অর্জন করেন।

কর্মজীবনের শুরু হতে এখন পর্যন্ত তিনি স্যামসাং, স্মার্ট সিস্টেমস ল্যাব, ইন্টেল এর মতো প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। বর্তমানে তিনি Amazon AWS এর সফটওয়্যার ডেভলাপমেন্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন।

কর্মজীবনে তিনি বহু জাতীয় এবং আন্তর্জাতিক পদকে ভূষিত হয়েছেন। বর্তমানে তার অধীনে ১৫ টিরও অধিক প্রকাশনা রয়েছে।

প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সিরাজুল ইসলাম, এফসিএমএ বলেন, বাংলাদেশের সফটওয়্যার ডেভেলপমেন্ট ইন্ডাস্ট্রির পথিকৃৎ হিসেবে ইরা নিয়মিতই আয়োজন করে "ERA-Tech Talk - Inspiring for Imagination" যা নবীন প্রজন্মকে আরো উৎসাহিত করে আসছে নতুন প্রযুক্তি এবং ইনোভেশন নিয়ে কাজ করতে। উক্ত আলোচনা সভায় নবীনরা তাদের ইনোভেটিভি আইডিয়া তুলে ধরেন এবং সেরা আইডিয়া প্রদানকারীকে ইরা-ইনফোটেক লিমিটেডের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ইরা-ইনফোটেক,ERA-Tech Talk
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়