ঢাকা | শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ১০ চৈত্র ১৪৩০ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

নোডস ডিজিটালে যোগ দিলেন সানজানা রিজভান

নোডস ডিজিটালে যোগ দিলেন সানজানা রিজভান
নোডস ডিজিটালে যোগ দিলেন সানজানা রিজভান

নোডস ডিজিটাল লিমিটেড, ঢাকায় অবস্থিত একটি প্রযুক্তি, বিশ্লেষণ, সফ্টওয়্যার এবং অ্যাপ্লিকেশন ডেভেলপমেন্ট ফার্ম, মিস জোশিতা সানজানা রিজভানকে সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে নিয়োগে পেয়ে আনন্দিত।

বিক্রয়, ব্যবসা উন্নয়ন,পিআর এবং বিপণনে দীর্ঘদিনের অভিজ্ঞতার সাথে, সঞ্জনা নোডস ডিজিটালে প্রচুর জ্ঞান এবং দক্ষতা নিয়ে এসেছে। নতুন ব্যবসার সুযোগ শনাক্তকরণ, ক্লায়েন্টদের সাথে সম্পর্ক গড়ে তোলা এবং বজায় রাখা এবং সফল ডিজিটাল প্রচারাভিযান প্রদানের ক্ষেত্রে তার বিস্তৃত পটভূমি কোম্পানির বৃদ্ধির জন্য অমূল্য হবে। তিনি ১লা মার্চ, ২০২৩ তারিখে এই দায়িত্ব গ্রহণ করেছেন।

নোডস ডিজিটালের চেয়ারম্যান ডঃ সাদ হাসান বলেন, “সঞ্জনাকে সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার হিসেবে আমাদের দলে যোগ দিতে পেরে আমরা রোমাঞ্চিত।” “ডিজিটাল ল্যান্ডস্কেপ সম্পর্কে তার গভীর উপলব্ধি এবং ব্যবসায়িক বৃদ্ধির ক্ষেত্রে প্রমাণিত ট্র্যাক রেকর্ড আমাদের সংস্থার জন্য একটি দুর্দান্ত সম্পদ হবে।”

তার নতুন ভূমিকায়, সানজানা নতুন ব্যবসার সুযোগ সনাক্তকরণ, বিক্রয় কৌশল বিকাশ এবং কার্যকর করার জন্য এবং ক্লায়েন্টদের সাথে সম্পর্ক তৈরি ও বজায় রাখার জন্য দায়ী থাকবেন। তিনি বিভিন্ন শিল্পে ক্লায়েন্টদের জন্য অসামান্য ফলাফল প্রদানের জন্য নোডস ডিজিটাল দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করবেন। তিনি পিআর, কমিউনিকেশন এবং ব্র্যান্ড ম্যানেজমেন্ট কার্যক্রমের নেতৃত্ব দেবেন।

“আমি নোডস ডিজিটালে যোগদান করতে এবং এমন একটি প্রতিভাবান দলের অংশ হতে পেরে উত্তেজিত,” বলেছেন সঞ্জনা৷ “আমি কোম্পানির বৃদ্ধি এবং আমাদের ক্লায়েন্টদের জন্য দুর্দান্ত ফলাফল অর্জনে সহায়তা করার জন্য আমার অভিজ্ঞতা এবং দক্ষতার ব্যবহার করার জন্য উন্মুখ।”

নোডস ডিজিটাল লিমিটেড সম্পর্কে: ২০১৯ সালের মাঝামাঝি সময়ে নোডস ডিজিটালের যাত্রা শুরু হয়েছিল যখন একদল শিক্ষাবিদ এবং শিল্প বিশেষজ্ঞরা উদ্ভাবন এবং পরিবর্তনের জন্য একটি দৃষ্টিভঙ্গি নিয়ে প্রযুক্তি জগতে প্রবেশ করার সিদ্ধান্ত নেন। সেই থেকে, নোডস ডিজিটাল বাংলাদেশ এবং সমগ্র ইউরোপ, উত্তর আমেরিকা এবং অস্ট্রেলিয়া জুড়ে স্বনামধন্য ফার্মগুলিকে সব ধরণের আধুনিক প্রযুক্তিগত সহায়তা প্রদান এবং সহায়তা করছে। নোডস ডিজিটাল বাংলাদেশ সরকারের সহযোগিতায় বেশ কয়েকটি প্রকল্পে জড়িত রয়েছে। নোডস ডিজিটাল বাংলাদেশে কৃষিতে AI এবং ML ব্যবহারে অগ্রণী ভূমিকা পালন করেছে।

সানজানা রিজভান,নোডস ডিজিটাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়