ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
৩৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

ফুডপ্যান্ডায় অর্ডারে ছাড় পাবেন টফি’র গ্রাহকরা

ফুডপ্যান্ডায় অর্ডারে ছাড় পাবেন টফি’র গ্রাহকরা
ফুডপ্যান্ডায় অর্ডারে ছাড় পাবেন টফি’র গ্রাহকরা

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ফুড ও গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বাংলাদেশ এবং বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেড এর টফি’র সাথে একটি অংশীদারিত্ব চুক্তি সই করেছে। এ চুক্তির ফলে ফুডপ্যান্ডায় খাবার অর্ডারে আকর্ষণীয় ছাড় পাবেন ডিজিটাল এন্টারটেইনমেন্ট অ্যাপ টফি’র সাবস্ক্রাইবাররা। সম্প্রতি এ চুক্তি সই হয়েছে।

এ চুক্তির ফলে বিশ্বকাপের খেলা দেখার আনন্দ বাড়াতে টফি’তে সাবস্ক্রাইব করা গ্রাহকদের আকর্ষণীয় ভাউচার ব্যবহারের সুযোগ দিচ্ছে ফুডপ্যান্ডা। টফি গ্রাহকরা ফুডপ্যান্ডায় খাবার অর্ডারে ১৫০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। বিশেষ এই ছাড় ভাউচার শুধুমাত্র একবার ব্যবহার করা যাবে। ফুডপ্যান্ডা অ্যাপে খাবার অর্ডারের এ ভাউচারগুলো বিশ্বকাপের ফাইনাল খেলা পর্যন্ত ব্যবহার করতে পারবেন টফির সাবস্ক্রাইবাররা।

ফুডপ্যান্ডা বাংলাদেশের নিউ ভার্টিকালসের অ্যাসোসিয়েট ডিরেক্টর সিদ্ধার্থ ভৌমিক বলেন, গ্রাহকদের পছন্দের খাবার অর্ডারে আকর্ষণীয় ছাড় উপভোগের জন্য টফির সাথে যৌথভাবে কাজ করতে পারায় আমরা আনন্দিত। এই অংশীদারিত্ব গ্রাহকদের সামগ্রিক ডাইনিং অভিজ্ঞতা বাড়ানোর জন্য আমাদের প্রতিশ্রুতিরই প্রতিফলন।

বাংলালিংকের টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী , গ্রাহকদের আকর্ষণীয় সুবিধা এবং অভিজ্ঞতা প্রদানের জন্য বাংলাদেশের দুটি নামকরা ব্র্যান্ডের এই অংশীদারিত্ব গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতিকেই তুলে ধরে। আমরা বিশ্বাস করি, এই অংশীদারিত্ব গ্রাহকদের বিশেষ ছাড় সুবিধা উপভোগ করার সুযোগ দেওয়ার পাশাপাশি তাদের সাথে বাংলালিংকের যৌথতা আরও দৃঢ় করবে। গ্রাহকদের এমন সুবিধা প্রদান করতে পারায় আমরা উচ্ছ্বসিত।

বাংলালিংকের ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমাদ, টফির হেড অব কন্টেন্ট মাসুদুল আমিন রিন্টু, ফুডপ্যান্ডার ফাইন্যান্স ডিরেক্টর জামাল ইউসুফ জুবেরি, ফুডপ্যান্ডার হেড অব অ্যাডভার্টাইজিং অ্যান্ড পার্টনারশিপস আদনান ফারুকী এবং ফুডপ্যান্ডার হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স গাজী তাওহীদ আহমেদ এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সিনেমা, ওয়েব সিরিজসহ বিভিন্ন ধরনের ডিজিটাল বিনোদনধর্মী আধেয় পাওয়া যায় টফি অ্যাপে। বিনোদনধর্মী আধেয় ছাড়াও অ্যাপটিতে বিশ্বকাপের খেলা দেখার সুযোগ পাচ্ছেন গ্রাহকরা। বিশ্বকাপের খেলা দেখার সময় কিংবা ডিজিটাল বিনোদন উপভোগের আনন্দ আরও বাড়াতে মজাদার ও সুস্বাদু খাবার অর্ডারে টফি গ্রাহকদের বিশেষ ছাড় দিচ্ছে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা,টফি,ছাড়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention