ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

সমঝোতা চুক্তিতে আবদ্ধ হল বাক্কো ও মোটর সেবা

সমঝোতা চুক্তিতে আবদ্ধ হল বাক্কো ও মোটর সেবা
সমঝোতা চুক্তিতে আবদ্ধ হল বাক্কো ও মোটর সেবা

গত ১৯ অক্টোবর, ২০২৩ নিজস্ব কার্যালয়ে মোটর সেবা লিমিটেডের সঙ্গে সমঝোতা চুক্তিতে আবদ্ধ হয়েছে দেশের বিপিও/আউটসোর্সিং শিল্পের একক ও কেন্দ্রীয় বাণিজ্যিক সংস্থা ‘বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কনট্যাক্ট সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো)’।

বাক্কো কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন পরিচালক মুসনাদ ই আহমেদ এবং মোটর সেবা লিমিটেডের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির পরিচালক ইরিয়াসু মেইকে।

উক্ত সমঝোতা চুক্তি অনুযায়ী, উন্নত সেবা প্রদানের পাশাপাশি বাক্কো সদস্য প্রতিষ্ঠানের কর্মীদের জন্য আকর্ষণীয় ছাড়ে সেবা ও পণ্য ক্রয়ের সুযোগ দেবে মোটর সেবা লিমিটেড।

সমঝোতা স্মারক স্বাক্ষরের এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোটর সেবা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোঃ তানজিরুল বাসার, বাক্কো মেম্বার সার্ভিসেস অ্যান্ড ডেভেলপমেন্ট উপকমিটির চেয়ারম্যান ফয়সাল আহমেদ ও বাক্কো সচিবালয়ের নির্বাহী সমন্বয়ক মোঃ সেলিম সরকার।

উল্লেখ্য, মোটর সেবা লিমিটেড উদ্যোগটি ২০২২ সাল থেকে বাংলাদেশে অটোমোটিভ পার্টস বা যন্ত্রাংশের সর্ববৃহৎ ওয়ান-স্টপ অনলাইন বিপণন কেন্দ্র হিসেবে কাজ করে যাচ্ছে।

সমঝোতা চুক্তি,বাক্কো,মোটর সেবা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention