ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

দেশের বাজারে এয়ারবাডস নিয়ে যাত্রা শুরু করলো টেকসা ইনোভেশন

দেশের বাজারে এয়ারবাডস নিয়ে যাত্রা শুরু করলো টেকসা ইনোভেশন
টেকসা ব্র্যান্ডের ইয়ারবাডস দেখাচ্ছেন টেকসা ইনোভেশনের প্রতিষ্ঠাতা অমিত দাস (ডানে) ও সহপ্রতিষ্ঠাতা অনিন্দ্য চ্যাটার্জি । ছবি - সংগৃহীত

এয়ারবাডস-এ এক বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি নিয়ে বৃহস্পতিবার বাংলাদেশে আত্মপ্রকাশ করলো নতুন ৩টি এয়ারবাডস । স্পার্ক এয়ারবাডস টি ৫০, স্পার্ক আই ৮ ও স্পার্ক আই ৯ মডেলের এই তিনটি এয়ারবাডস বাংলাদেশের বাজারে এনেছে টেকসা ইনোভেশন।

এই এয়ারবাডসগুলো ব্লুটুথ ৫.২ ও ৩ সমর্থিত। এএনিসি ও ইএনসি প্রযুক্তির কারণে বাইরের কোনো নয়েজ কথোপকথনে ব্যাঘাত সৃষ্টি করবে না। আর একচার্জে আট ঘণ্টা ব্যবহার করতে পারবেন। সহজে ব্যবহারের জন্য এর সঙ্গে রয়েছে চারটি ভিন্ন আকারের এয়ারপাফ।আর এভিএস ম্যাটেররিয়ালে তৈরি হওয়ায় এটি খুবই হালকা এবং দীর্ঘক্ষণ ব্যবহারেও কানে ব্যাথা হয় না। আবার ব্যবহারের চার্জ ফুরিয়ে গেলে কেসে রাখলে ৩০ ঘণ্টা পর্যন্ত চার্জ থাকে।

প্রযুক্তিখাতের গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজধানীর কাওরান বাজারে রেইনি রুফে নতুন ব্র্যান্ড ও এয়ারবাড তিনটির মোড়ক উন্মোচন করেন টেকসা ইনোভেশন প্রতিষ্ঠাতা অমিত দাস ও কো-ফাউন্ডার অনিন্দ্য চ্যাটার্জ্যি ।

অমিত দাস বলেন ,টেকসা ইনোভেশন, টেকসা সফটওয়্যার মালেশিয়ার একটি অংশ, টেকসা এসেছে বাংলাদেশে নতুন এবং প্রিমিয়াম অডিও প্রযুক্তি নিয়ে। টেকসা এর লক্ষ্য হলো মানুষের আবেগের সাথে মিল আনা শব্দের। সুরের আলোয় মন খুলে আবৃত্তি করুন আপনার আবেগ গুলোকে।

টেকসা এর এই ইয়ারবাডস গুলো পাওয়া যায় তাদের অফিসিয়াল ওয়েবসাইটে https://tecsa-i.com/ ই-কমার্স এপ Tecsa iStore এ এবং নিকটবর্তী শপে পাওয়া যাচ্ছে।

টেকসা আপনার অডিও অভিজ্ঞতা কাস্টমাইজ করার জন্য একটি ইকুয়ালাইজার অ্যাপ্লিকেশনও প্রদান করে, যা পাওয়া যায় Playstore-এ TIEQ Tecsa Equalizer নামে । আসুন, আপনার শব্দের জগত নতুন দিকে যাওয়ার জন্য প্রস্তুত হোন!"

আপনার দৈনন্দিন জীবন-যাপনে যাতে আপনি এই ইয়ারবাডসগুলি ব্যবহার করতে পারেন তাই এগুলিকে নিরাপদ, সহজে ব্যবহারযোগ্য, এবং স্টাইলিশ ডিজাইনের সাথে তৈরি হয়েছে। টেকসা এর ইয়ারবাডসগুলি স্বতন্ত্রভাবে আপনি সর্বস্থানে ব্যবহার করতে পারবেন।

টেকসা ইনোভেশন,টেকসা,এয়ারবাডস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention