ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইনে ফ্রিজ কিনে ২০০% ক্যাশ ভাউচার পেয়েছেন ঢাকার ফার্মগেটের বিথী সাহা।
মহাখালীর ওয়্যারলেস গেইট ওয়ালটন প্লাজায় রোববার অভিনেতা আমিন খান তার হাতে ক্যাশ ভাউচার তুলে দেন বলে ওয়ালটন এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।
পরবর্তীতে ক্যাশ ভাউচার দিয়ে ওয়ালটনের টিভি, মাইক্রোওয়েভ ওভেন, ফ্যান, ব্লেন্ডারসহ ঘরের প্রয়োজনীয় ইলেকট্রনিক্স পণ্য কেনেন বিথী।
ওয়ালটনের ডিভিশনাল ক্রেডিট ম্যানেজার জাকির হোসেন, রিজিওনাল সেলস ম্যানেজার আবু নাসের প্রধান, রিজিওনাল ক্রেডিট ম্যানেজার মিজানুর রহমান, প্লাজা ম্যানেজার আল আমিন মিয়া, ওয়ালটন ফ্রিজের প্রোডাক্ট ম্যানেজার শহীদুল ইসলাম ও ব্র্যান্ড ম্যানেজার মোস্তাফিজুর রহমান সেসময় উপস্থিত ছিলেন।
নভেম্বরে সারা দেশে শুরু হওয়া ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।
বিথী সাহা তার নতুন সংসারের জন্য গত ৪ নভেম্বর ৪৮ হাজার ৬৯০ টাকার ফ্রিজ কিনে ২০০ শতাংশ ক্যাশ ভাউচারের এসএমএস পান।
তিনি বলেন, “আমার নিজ হাতে নতুন সংসার সাজানোর যে স্বপ্ন তা পূরণ করেছে ওয়ালটন স্মার্ট ফ্রিজ। ওই ক্যাশ ভাউচার দিয়ে নতুন সংসারের প্রয়োজনীয় অনেক ইলেকট্রনিক্স পণ্য নিতে পেরেছি।”
অভিনেতা আমিন খান বলেন, “ওয়ালটন গ্রাহকদের হাতে আন্তর্জাতিকমানের সর্বাধুনিক প্রযুক্তি ও ফিচারের ফ্রিজ তুলে দিচ্ছে। দেশের সিংহভাগ চাহিদা মিটিয়ে ওয়ালটন পণ্য রপ্তানি হচ্ছে বিশ্বের ৪০টিরও বেশি দেশে। যা আমাদের দেশের জন্য গর্বের।”