ঢাকা | রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

১০ ঘণ্টা ব্যাকআপ পাওয়ার সম্পন্ন পাওয়ার গার্ড মিনি ইউপিএস

১০ ঘণ্টা ব্যাকআপ পাওয়ার সম্পন্ন পাওয়ার গার্ড মিনি ইউপিএস
১০ ঘণ্টা ব্যাকআপ পাওয়ার সম্পন্ন পাওয়ার গার্ড মিনি ইউপিএস

আমরা এমন এক সময় বাস করছি, যেখানে ডিজিটাল প্ল্যাটফর্ম এবং সোশাল মিডিয়া দৈনন্দিন জীবন ও যোগাযোগের জন্য অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে। পাশাপাশি নিজেদের নিরাপত্তার কথা স্মরণ রেখে সিকিউরিটি সার্ভিলেন্স নিশ্চিত করার প্রবণতা বাড়ছে।

আর এর পরিপ্রেক্ষিতে প্রতিদিন আমাদের কাজে ব্যবহার করা হয় কিছু ডিভাইস যেমন- মোবাইল, ট্যাবলেট, ল্যাপটপ, সিসি ক্যামেরা আরও অন্যান্য প্রয়োজনীয় ডিভাইস। এই ডিভাইসগুলি ব্যবহারে প্রয়োজন ইন্টারনেট ও পাওয়ার ব্যাকআপ, কিন্তু এই ইন্টারনেট সংযোগকারি রাউটার ও সিসি ক্যামেরা বিদ্যুৎ চলে যাবার পর ব্যবহার করার জন্য সহজলভ্য ও ক্ষমতাসম্পন্ন কোন ডিভাইস নেই আমাদের কাছে, বিষয়টি আশ্চর্যজনক হলেও সত্যি।

প্রতিবারের মত, গ্লোবাল ব্র্যান্ড তাদের গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে বাজারে নিয়ে এলো দুইটি নতুন মডেল মিনি ইউপিএস এবং একটি হল পাওয়ার গার্ড ব্র্যান্ডের ইকো -৪৩০ ও ইকো -১৮২৫ মিনি ডিসি ইউপিএস যার এক মাত্র অনুমোদিত পরিবেশক হল গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

লোডশেডিং ও ভোল্টেজ আপ-ডাউন এর কারণে সংযোগ বিচ্ছিন্ন একটি দৈনন্দিন সমস্যা, যার ফলে ডিজিটাল প্ল্যাটফর্ম ও সোশাল মিডিয়া থেকে মাঝে মাঝে বিচ্ছিন্ন হয়ে পড়ি। পাশাপাশি সিসি ক্যামেরা সম্পূর্ণরূপে নিরাপত্তা দিতে ব্যর্থ হয়ে পড়ি।

সুতরাং অনায়াসে রাউটার পরিচালনার জন্য এই মিনি ইউপিএসটির প্রয়োজনীয়তা অতুলনীয়।

তাছাড়াও সিসি ক্যামেরা সার্বক্ষণিক চালু থাকা খুবই গুরুত্বপূর্ণ কিন্তু বিদ্যুৎ চলে গেলে এর কাজ বন্ধ থাকে, যার ফলে অনেক অনাকাঙ্খিত ঘটনা ঘটে এবং এর কোন প্রমাণ বের করা কষ্টের হয়ে উঠে। সুতরাং এই ইউপিএসটি ব্যবহারে এসকল সমসসার সমাধান পেয়ে যাবনে অনায়াসে।

এই ডিসি ইউপিএস গুলো ২ থেকে ৩ ঘণ্টা চার্জ করলেই ৪ থেকে ১০ ঘণ্টা ব্যাকআপ সাপোর্ট দেবার সক্ষমতা রাখে। এতে রয়েছে Lithium ব্যাটারি ও LifeP04 ব্যাটারি, যা আপনার ব্যাকআপ লংজিবিলিটি ও ডিউরিবিলিটি নিশ্চিত করবে। এই ডিভাইস গুলো ১৮ ওয়াট থেকে ৩০ ওয়াট ধারণ ক্ষমতা থাকায় খুব সহজেই আপনি রাউটার, সিসি ক্যামেরা, অনু সার্বক্ষণিক চালু রাখতে পারবেন। এছাড়াও আপনার মোবাইল চার্জ করতে পারবেন ইউএসবি ৫ ভোল্ট ইন্টারফেসের মাধ্যমে।

সম্পূর্ণ পোর্টেবল ও লাইট ওয়েট এই প্রোডাক্টটিতে পেয়ে যাবেন ১ বছরের ওয়ারেন্টি এবং সার্ভিস সাপোর্ট, এই মিনি হাউসগুলো পাচ্ছেন মাত্র ৩৫০০ থেকে ৪০০০ টাকায় গ্লোবাল ব্রান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং যেকোনো অথরাইজড ডিলার হাউজে।

১০ ঘণ্টা ব্যাকআপ,মিনি ইউপিএস
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend