ঢাকা | শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত

বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত
বিসিএস মহাসচিব কামরুজ্জামান ভূঁইয়া গোপালগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত

দেশের আইসিটি খাতের বৃহৎ সংগঠন বাংলাদেশ কমপিউটার সমিতির (বিসিএস) বর্তমান কার্যনির্বাহী কমিটির মহাসচিব,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা , এলিফ্যান্ট রোড কমপিউটার ব্যবসায়ী কল্যাণ সমিতির (ইসিএস) সাবেক সহসভাপতি ,সাউথ বাংলা কমপিউটার্সের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান ভূঁইয়া (লুটুল) ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে গোপালগঞ্জ সদর উপজেলায় উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

গোপালগঞ্জ সদর উপজেলায় কামরুজ্জামান ভুঁইয়া লুটুল টেলিফোন প্রতীক নিয়ে ৩১ হাজার ৩৫৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লিয়াকত আলী ভুঁইয়া (আনারস) পেয়েছেন ২৯ হাজার ৮৬৪ ভোট। এই নির্বাচনে তার সাথে আরো ৮জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এই বিজয়ে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান বলেন, গোপালগঞ্জ সদর উপজেলার সর্বস্তরের জনগণের বিপুল ভোটে “টেলিফোন” প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছি এই কারণে আমি উপজেলার সকলকে জানাই অন্তরের অন্তস্থল থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

আমি আরও ধন্যবাদ জানাই, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা শ্রমিকলীগ, জেলা ছাত্রলীগ , উপজেলা ছাত্রলীগ , পৌর ছাত্রলীগ ও ২১ ইউনিয়নের বর্তমান ও সাবেক নেতা-কর্মীদের এবং সম্মানিত ভোটারদের, যাদের নিরলস পরিশ্রমে আমি এই বিজয় লাভ করেছি, এবং আরও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বীর মুক্তিযোদ্ধের প্রতি।

আমার প্রতি আপনাদের এই ভালোবাসা ,আন্তরিকতা আমাকে সত্যিই আবেগতাড়িত ও মুগ্ধ করেছে। আমি যেন বারবার আপনাদের এই ভালোবাসায় সিক্ত হতে পারি সেই দোয়া করবেন ।

দেশে ৮মে প্রথম ধাপে ১৩৯টি উপজেলা পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

কামরুজ্জামান ভূঁইয়া,গোপালগঞ্জ,উপজেলার চেয়ারম্যান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend