ঢাকা | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

রবিবার বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠান-গোল্ড স্পন্সর দারাজ

রবিবার বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠান-গোল্ড স্পন্সর দারাজ
রবিবার বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ অনুষ্ঠান-গোল্ড স্পন্সর দারাজ

আইসিটি সেক্টরে বাংলাদেশের সবচেয়ে বড় অ্যাওয়ার্ড বেসিস আইসিটি অ্যাওয়ার্ড। এবছর বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান আগামী রবিবার অনুষ্ঠিত হবে।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানকে সফল করার লক্ষ্যে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) ও দারাজ বাংলাদেশ লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

সমঝোতা চুক্তিস্বাক্ষরঅনুষ্ঠানে বেসিসের পক্ষে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর এবং দারাজ বাংলাদেশ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

দারাজ এবছর বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ এর গোল্ড স্পন্সর হিসেবে থাকবে। বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০ আগামী রবিবার আরটিভিতে বিকেল ৪ টায় প্রচারিত হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর বলেন,তথ্যপ্রযুক্তি খাতের দেশসেরা উদ্ভাবনী এবং সম্ভাবনাময় তথ্যপ্রযুক্তি প্রকল্পগুলোকে বাছাই করে তাদের উৎসাহ প্রদান করার লক্ষ্যে আমরা বেসিস আইসিটি অ্যাওয়ার্ড প্রদান করি। এবছর দারাজ বাংলাদেশ লিমিটেডকে আমাদের সাথে পেয়ে বেসিসের পক্ষ থেকে তাদের আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

বেসিস আইসিটি অ্যাওয়ার্ড ২০২০,দারাজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention