রামপুরা এলাকায় ২ হাজার সংযোগ অচল

রামপুরা এলাকায় ২ হাজার সংযোগ অচল
রামপুরা এলাকায় ২ হাজার সংযোগ অচল, সারাতে লাগবে এক সপ্তাহ

সিটি করপোরেশনের ড্রেনেজের কাজ করতে গিয়ে বিটিসিএলের কয়েকটি ক্যাবল কাটা পড়েছে। এতে রামপুরা এলাকার প্রায় দুই হাজার টেলিফোন সংযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে। ঢাকা সিটি করপোরেশনের পক্ষ থেকে জানানো হয়েছে, এই ক্যাবল মেরামত করে সংযোগ পুনস্থাপন করতে এক সপ্তাহ সময় লেগে যাবে।

সিটি করপোরেশনের পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওতায় ‘হাতিরঝিল সমন্বিত উন্নয়ন প্রকল্পের’ অধীন ক্ষতিগ্রস্ত ড্রেনেজ অবকাঠামো পুনর্নির্মাণ কাজ চলাকালীন মৌচাক-রামপুরা সড়কের পশ্চিম রামপুরা অংশে বিটিসিএলের ভূ-গর্ভস্থ কয়েকটি ক্যাবল কাটা যায়। এর ফলে পূর্ব রামপুরা টিভি লিংক রোড, জাকের রোড, হাই স্কুল রোড, পূর্ব রামপুরা, মোল্লাবাড়ী, ব্যাংক কলোনি, তিতাস রোড, ডিআইটি রোড, বউ বাজার, পূর্ব হাজীপাড়া, উলন রোড, উলন বাজার, ওয়াপদা পাওয়ার হাউজ রোড, বাগিচার টেক, ওমর আলী লেন ও পশ্চিম রামপুরা এলাকার প্রায় দুই হাজার টেলিফোন অচল হয়ে পড়েছে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, সংশ্লিষ্ট বিভাগ থেকে এরই মধ্যে ক্যাবল মেরামতের কাজ শুরু করা হয়েছে। আশা করা যায়, আগামি সাত দিনের মধ্যে টেলিফোনগুলো সচল করা সম্ভব হবে।

রামপুরা এলাকায় ২ হাজার সংযোগ অচল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়