ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইলেকট্রিক গাড়ির সঙ্গে তাল মিলিয়ে শাওমি-র প্রিমিয়াম স্মার্টওয়াচ

ইলেকট্রিক গাড়ির সঙ্গে তাল মিলিয়ে শাওমি-র প্রিমিয়াম স্মার্টওয়াচ
ইলেকট্রিক গাড়ির সঙ্গে তাল মিলিয়ে শাওমি-র প্রিমিয়াম স্মার্টওয়াচ

চীনের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমি নতুন স্মার্টওয়াচ আনল। এটি ওয়াচ এস৩ মডেলের লিমিটেড এডিশন। যার দাম চীনের বাজারে ১০৯৯ ইয়েন। আপাতত চীনেই এই স্মার্টওয়াচটি পাওয়া যাবে। শিগগিরই অন্যান্য দেশেও বিক্রি হবে।

শাওমি সম্প্রতি তাদের ইলেকট্রিক গাড়ির পর্দা উন্মোচন করেছে চীনে। সংস্থাটি তাদের প্রথম ইলেকট্রিক গাড়ির পাশাপাশি ওই ইভেন্টেই একটি ওয়াচ এস৩ মডেলের লিমিটেড এডিশনও ছেড়েছে। অ্যাকোয়া ব্লু এবং ভারড্যান্ট গ্রিন লিমিটেড এডিশনে লঞ্চ করা হয়েছে এই ঘড়িটি। ইলেকট্রিক গাড়ির রঙের সঙ্গে মিলিয়েই ঘড়িটি নিয়ে আসা হয়েছে। নতুন লিমিটেড এডিশনের এই ঘড়িতে ব্ল্যাক হাই-গ্লস মেটাল ডিজাইন দেওয়া হয়েছে।

এই স্মার্টওয়াচে রয়েছে একটি ১.৪৩ ইঞ্চির অ্যামোলিড ডিসপ্লে। এই ডিসপ্লেটি ৪৬৬X৪৬৬ পিক্সেল রেজুলেশন এবং অ্যাডাপ্টিভ ব্রাইটনেস ফাংশনালিটি দিতে পারে। শাওমি হাইপারওএস দ্বারা চালিত এই স্মার্টওয়াচে রয়েছে হার্ট সেন্সর, অ্যাক্সিলারেশন সেন্সর, এয়ার প্রেসার সেন্সর এবং অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর। ১৫০টিরও বেশি স্পোর্টস মোড রয়েছে, যা ডিজাইন করা হয়েছে মূলত ব্যবহারকারীর প্রাত্যহিক হেলথ অ্যাক্টিভিটি মনিটর করার জন্য।

ওয়াটার-রেজিস্ট্যান্ট বিল্ড দেওয়া হয়েছে এই ঘড়িতে। শাওমি ওয়াচ এস৩ লিমিটেড এডিশনের স্মার্টওয়াচে রয়েছে ফ্লুওরোরাবার এবং লেদার স্ট্র্যাপ। ব্যাকআপের জন্য ডিভাইসটিতে ৪৮৬ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা এক চার্জে টানা এক সপ্তাহের জন্য ব্যাকআপ দিতে পারে। নিখুঁত জিপিএস ট্র্যাকিংয়ের জন্য স্মার্টওয়াচটি স্বতন্ত্র ডুয়াল-ফ্রিকোয়েন্সি ফাইভ-স্যাটেলাইট পজিশনিং ব্যবহার করছে। ঘড়িটির ডুয়াল-লেয়ার অ্যান্টেনা ডিজাইন জিএনএসএস অ্যান্টেনা রিসেপশন ৫০ শতাংশ পর্যন্ত বাড়িয়ে তুলেছে।

শাওমির নতুন এই ঘড়িতে ইন্টারচেঞ্জেবল বেজ়েল ডিজাইন দেওয়া হয়েছে। রয়েছে একাধিক কাস্টমাইজেবল ওয়াচ ফেস, যা ডায়নামিক অ্যানিমেশন এবং সাউন্ড ইফেক্ট দিতে পারে।

ইলেকট্রিক গাড়ি,শাওমি,স্মার্টওয়াচ,এস৩
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend