ঢাকা | রবিবার, ০৩ মার্চ ২০২৪, ১৯ ফাল্গুন ১৪৩০ |
২০ °সে
|
বাংলা কনভার্টার
walton

৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আসুসের গেমিং গ্রাফিক্স কার্ডে

৩ বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি আসুসের গেমিং গ্রাফিক্স কার্ডে
গেমারদের উন্নত অভিজ্ঞতা দিতে এলো আসুসের উচ্চগতিসম্পন্ন গেমিং গ্রাফিক্স কার্ড

গেমারদের জন্য উচ্চগতিসম্পন্ন নতুন গ্রাফিক্স কার্ড দেশের বাজারে নিয়ে এলো আসুস পণ্যের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড

গ্রাফিক্স কার্ডটির মডেল আসুস আর ও জি (ROG) স্ট্রিক্স আরটিএক্স ৪০৬০। অত্যাধুনিক প্রযুক্তিতে তৈরি গ্রাফিক্স কার্ডটি গেমারদের উন্নতমানের অভিজ্ঞতা দিতে সক্ষম।

গ্রাফিক্স কার্ড হল কম্পিউটারের এমন একটি কম্পোনেন্ট, যা কম্পিউটার মনিটরের মধ্যে সংযোগ স্থাপন করে। এটি কম্পিউটারে ডিসপ্লের ছবির মধ্যে স্বচ্ছতা, সঠিক রঙ এবং সামগ্রিক গ্রাফিকাল তথ্য দেখাতে সাহায্য করে।

একটানা গেম খেলার সময় যাতে ল্যাপটপ গরম না হয় এর জন্য এতে অক্ষীয়-প্রযুক্তির ছোট ফ্যান হাব ব্যাবহার করা হয়েছে যেটা কুলিং অ্যারের মাধ্যমে বায়ুপ্রবাহ বাড়ানোর জন্য কাজ করে।

যার কারনে কার্ডটি সহজে গরম হয় না। আরো রয়েছে সরবোচ্চ তাপ অপচয়ের জন্য ভেন্টেড ব্যাকপ্লেট। অতিরিক্ত পাওয়ার সাপ্লাই প্রয়োজন হয় না বলে যেকোনো সাধারণ পিসিতেও এই কার্ডটি ব্যবহার করা যাবে।

গ্রাফিক্স কার্ডটির মূল্য ৬৩ হাজার টাকা এবং সঙ্গে থাকছে বছরের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

আসুস আর ও জি (ROG) স্ট্রিক্স আরটিএক্স ৪০৬০ গ্রাফিক্স কার্ডটি পাওয়া যাবে গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড-এর অনুমোদিত ডিলার হাউজে। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে: ০১৯১৫৪৭৬৩৪০ এই মোবাইল নম্বরে।

গেমার,আসুস,গেমিং গ্রাফিক্স কার্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention