ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

৪কে ফিচারের গেমিং মাউস নিয়ে এল র্যাইপো

৪কে ফিচারের গেমিং মাউস নিয়ে এল র্যাইপো
৪কে ফিচারের গেমিং মাউস নিয়ে এল র্যাইপো

সম্প্রতি দেশের বাজারে গেমারদের জন্য ওয়্যারলেস এবং ৪কে ফিচার সম্বলিত ভিটি৯ সিরিজের মোট তিনটি নতুন ভ্যারিয়েন্টের গেমিং মাউস নিয়ে এসেছে র্যমপো বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

গত বছরের সেপ্টেমবারে এক জাঁকজমক লঞ্চিং ইভেন্টের মাধ্যমে দেশব্যাপী লঞ্চ করা হয় ভিটি৯ প্রো মাউস টি। এর পর খুব অল্পসময়ে গুন গত মান এবং গেমিং সক্ষমতার জন্য গেমারদের কাছে খুবই জনপ্রিয় হয়ে উঠে এটি। গুন ও মানের এই ধারা কে বজায় রেখে খুব সম্প্রতি সময়ে এই ভিটি নাইন সিরিজে সংযুক্ত হয়েছে মাউসটির তিনটি নতুন মডেল। এ মডেলগুলির মধ্যে রয়েছে সাদা রঙয়ের ভিটি৯ প্রো , ভিটি৯ প্রো মিনি এবং ভিটি৯ এয়ার লাইট।

এই মাউস তিনটির সবচেয়ে বিশেষ বৈশিষ্ট্য হলো এগুলি তে ব্যবহৃত ৪কে ওয়্যারলেস গেমিং টেকনোলজি। র্যা পো ভি ২ এম ওয়্যারলেস রিসিভার ব্যাবহার করে এই মডেল গুলি ৪০০০ হার্টজ এর পোলিং রেট সহ প্রতি সেকেন্ডে কম্পিউটারকে ৪০০০ বার তার অবস্থান রিপোর্ট করতে সক্ষম।

এছাড়াও মাউসগুলো ৫০ ডিপিআই থেকে ২৬০০০ ডিপিআই পর্যন্ত বিস্তৃত ডিপিআই সেটিংস অফার করে। এই মাউসটির রেসপন্স টাইম মাত্র ০.২৫ মিলি সেকেন্ড এবং মাউসগুলি তে ব্যাবহার করা হয়েছে এডভ্যান্স PAW3398 মডেলের গেম অপটিকাল ইঞ্জিন এবং অন বোর্ড মেমোরি ফিচার, যা গেম এর সময় মাউস এর কার্যক্ষমতা কে রাখে সর্বোচ্চ।

মাউসগুলির ৮০০ এম এ এইচ এর ব্যাটারি দেয় লম্বা চার্জিং ব্যাকআপ। কাস্টমাইজেশন এর জন্য এই মাউস টি তে দেওয়া হয়েছে ১০ টি প্রোগ্রামেবল বাটন।

মাউস গুলির বর্তমান বাজার মূল্য ৫০০০ টাকা থেকে ৫৫০০ টাকার মধ্যে। হাল্কা ওজনের এই গেমিং মাউস গুলির সাথে পাওয়া যাবে সম্পূর্ণ ২ বছরের ব্রান্ড ওয়্যারেন্টি।

৪কে,গেমিং মাউস,র্যাইপো,ভিটি৯ প্রো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention