ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঈদে বিখ্যাত ব্র্যান্ড ‘বোট’ এর নতুন পণ্য নিয়ে আসলো ডিএক্স গ্রুপ

ঈদে বিখ্যাত ব্র্যান্ড ‘বোট’ এর নতুন পণ্য নিয়ে আসলো ডিএক্স গ্রুপ
ঈদে বিখ্যাত ব্র্যান্ড ‘বোট’ এর নতুন পণ্য নিয়ে আসলো ডিএক্স গ্রুপ

এবারের ঈদ উল ফিতরকে সামনে রেখে ভারতের শীর্ষস্থানীয় ব্র্যান্ড বোট’র বেশ কিছু নতুন গ্যাজেট এসেছে দেশের বাজারে। বাজারজাত করছে বাংলাদেশে বোট’র একমাত্র পরিবেশক ডিএক্স গ্রুপ। দেশীয় এই প্রতিষ্ঠান বোট’র একমাত্র অথরাইজড ডিস্ট্রিবিউশন কোম্পানি হিসেবে রাজধানীসহ দেশের সব জায়গায় গ্যাজেটগুলো পরিবেশন করবে। গ্যাজেটগুলোর মধ্যে রয়েছে আকর্ষণীয় কিছু স্মার্টওয়াচ, হেডফোন, টিডাব্লিউএস ইত্যাদি। সম্প্রতি বলিউড তারকা রণবীর সিং বোট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার পর থেকে এই ব্র্যান্ড এর পণ্য সমূহের উচ্চ চাহিদা তরুণ-তরুণীদের মাঝে লক্ষ্য করা যাচ্ছে।

স্মার্ট ওয়াচের মধ্যে রয়েছে এনিগমা এক্স-৭০০। ১.৫২ ইঞ্চির অ্যামোলেড গোলাকার ডিসপ্লে সমৃদ্ধ স্মার্ট ওয়াচটিতে রয়েছে শতাধিক স্পোর্টস মোড এবং ওয়াচ ফেস। লুনার লিংক মডেলটিতে রয়েছে ১.৪ ইঞ্চির টিএফটি রাউন্ড ডিসপ্লে। এটিতেও রয়েছে শতাধিক স্পোর্টস মোড। মডেলটিতে বিল্টইন কিছু গেমও রয়েছে। এনিগমা এক্স৪০০-এ রয়েছে ১.৪৫ ইঞ্চি অ্যামোলেড রাউন্ড ডিসপ্লে ও শতাধিক স্পোর্টস মোড। এটিতে হার্টরেট নির্ণয় করা যাবে এবং এসপিও২ ও স্ট্রেস মনিটর করা যাবে। মডেলটিতে ব্যবহার করা হয়েছে ব্লুটুথ ৫.৩ কলিং। সর্বশেষ ওয়েভ হাইপ মডেলটিতে রয়েছে অ্যাডভান্সড ব্লুটুথ কলিং ফিচার। এটি আইপি-৬৭ ডাস্ট অ্যান্ড ওয়াটার প্রুফ। এটিতে ৫০টির ওপরে স্পোর্টস মোড রয়েছে। মডেলটির ডিসপ্লে ১.৮৫ ইঞ্চি এইচডি।

টিডাব্লিউএস’র মধ্যে ইমরটাল ১২১ -এ রয়েছে বিস্ট মোড। প্লে-ব্যাক টাইম ৪০ ঘণ্টা। এয়ারডপস আলফা মডেলটিতে রয়েছে দ্রুত চার্জিংয়ের সুবিধা। গেমিংয়ের জন্য বিস্ট মোড। ডিভাইসের সঙ্গে দ্রুত পেয়ার হতে পারে এটি। প্লেব্যাক টাইম ৩৫ ঘণ্টা। এরপর এয়ারডপস ১৩১ প্রো’তে রয়েছে বিশেষভাবে ৫৫ ঘন্টা প্লে-ব্যাক টাইম। এর ড্রাইভার ১১ এমএম। এতেও রয়েছে বিস্ট মুড। এয়ারডপস ১৭০ মডেলটিতে বিরতীহিন ভাবে ৫০ ঘন্টা মিউজিক চলবে। রয়েছে কোয়াড মাইক্রোফোন সঙ্গে ইএনএক্স প্রযুক্তি। এয়ারডপসটিতে দ্রুত চার্জিং এর ব্যবস্থা রয়েছে।

নেকব্যান্ডের মধ্যে রকার্জ ২৫৫-প্রো প্লাস মডেলটিতে রয়েছে ৮ ঘণ্টা পর্যন্ত মিউজিক শোনার ব্যবস্থা। ফাস্ট চার্জিং সুবিধা এবং এতে ব্লুটুথ ভার্সন ৫.০ ব্যবহার করা হয়েছে। ওভার এয়ার হেডফোনের মধ্যে রকার্জ ৫৫১ এএনসি মডেলে রয়েছে ১০০ ঘণ্টা পর্যন্ত প্লে-ব্যাক সুবিধা। এর ড্রাইভার ৪০ এমএম। এতে রয়েছে ইএনএক্স প্রযুক্তি ও কাস্টম-টিউনড ইকুয়ালাইজার মোড। আর রকার্জ ৪৫০ মডেলে রয়েছে ১৫ ঘণ্টা প্লে-ব্যাক টাইম। এর ড্রাইভার ৪০ এমএম। ব্যাটারি ৩০০এমএএইচ। মডেলটিতে ভয়েস অ্যাসিসট্যান্ট সুবিধা রয়েছে।

বোট,পণ্য
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention