ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত

ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত
ফ্রিল্যান্সারদের প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত

৩ মার্চ ফেসবুকভিত্তিক দেশের টপ ফ্রিল্যান্সারদের গ্রুপ প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের উদ্যোগে গ্রিনভিল ফুটসালে আয়োজিত হল মনস্টারক্ল প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪ পাওয়ার্ড বাই একাউন্টেক্স বিপিও। এর আগে ২০২১ সালে এই টুর্নামেন্টের প্রথম আসর অনুষ্ঠিত হয় বসুন্ধরা আবাসিক এলাকার দ্য স্টেডিয়ামে, টূর্নামেন্টের দ্বিতীয় আসর অনুষ্ঠিত হয় ২০২২ সালে শেফস টেবিল কোর্টসাইডে। এ টুর্নামেন্টে বরিশাল লায়ন্স, ময়মনসিংহ টাইটানস, সিলেট টপার্স, রাজশাহী রেবেলস, রংপুর রেন্জার্স, ঢাকা অ্যাভেঞ্জারস, চট্টগ্রাম ইউনাইটেড ও খুলনা জায়ান্টস নামে আটটি দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেন ফ্রিল্যান্সাররা।

দিনব্যাপী এ টূর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল লায়ন্স আর রানার্স আপ হয়েছে রংপুর রেন্জার্স। ফাইনালের ম্যাচ সেরার পুরষ্কার জেতেন বরিশাল লায়ন্স এর আবিদ। এছাড়া আবিদ একই সাথে টুর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এর পুরষ্কারও জেতেন। সেরা গোলরক্ষক এর পুরষ্কার জেতেন বরিশাল দলের গোলরক্ষক কামাল উদ্দিন।

খেলা শেষের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রিমিয়ার প্রফেশনালস ক্লাবের সকল এডমিন, টুর্নামেন্ট অর্গানাইজিং কমিটির সকল সদস্য এবং স্পন্সরদের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন এবং রানার্স আপ টিমের সকল সদস্যকে ট্রফি প্রদান করা হয়।

এ আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে ছিল মনস্টারক্ল, পাওয়ার্ড বাই একাউন্টেক্স বিপিও, গোল্ড স্পন্সর হিসেবে ছিল এপডেভস, সিলভার স্পন্সর হিসেবে ছিল রিয়েকথিমস, নার্ডডেভস, আরএসথিম এবং এনআইটি একাডেমী।

প্রিমিয়ার প্রফেশনালস ক্লাব দেশের প্রথম সারির ফ্রিল্যান্সারদের একটা কমিউনিটি যেখানে বিশ্বের সর্ববৃহৎ ফ্রিল্যান্স মার্কেটপ্লেস আপওয়ার্ক এর টপ রেটেড ফ্রিল্যান্সাররাই শুধুমাত্র জয়েন করতে পারে। বর্তমানে ১৩০০ জনেরও বেশী টপ রেটেড ফ্রিল্যান্সার রয়েছেন এই কমিউনিটিতে। ফ্রিল্যান্সারদের মধ্যে যোগাযোগ ও সৌহার্দ্য বৃদ্ধির লক্ষ্যে ক্লাবের পক্ষ থেকে নিয়মিত বিভিন্ন মিটআপ, ডে ট্যুর, লঙ ট্যুর এবং খেলাধুলার আয়োজন করা হয়।

ফ্রিল্যান্সার,প্রিমিয়ার ফুটসাল টুর্নামেন্ট ২০২৪
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention