ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

‘বাইক রিভিউ কম্পিটিশন’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

‘বাইক রিভিউ কম্পিটিশন’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
‘বাইক রিভিউ কম্পিটিশন’ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

বিক্রয়-এর সদ্য চালু হওয়া অনলাইন বাইক পোর্টাল, বাইকস গাইড বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে ‘বাইক রিভিউ কম্পিটিশন’-এর শীর্ষ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে। বাইক-প্রেমীদের বিভিন্ন ব্র্যান্ড, মডেলের বাইক সম্পর্কে জানতে উৎসাহিত করার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাইকস গাইড একটি অনলাইন মোটরসাইকেল রিভিউ প্ল্যাটফর্ম, যার মাধ্যমে বাইকের প্রতি আগ্রহী যে কেউ বিভিন্ন বাইকের মডেল, তাদের স্পেসিফিকেশন এবং বাইক-সংক্রান্ত অন্যান্য বিষয়ে জানতে ও পরামর্শ নিতে পারেন। বাইকস গাইড বাংলাদেশ চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসব্যাপি ‘বাইক রিভিউ কম্পিটিশন’ আয়োজন করে। মোট ২৯ জন অংশগ্রহণকারী বিভিন্ন বাইকের মডেলের ভিডিও রিভিউ জমা দিয়েছেন। এই অংশগ্রহণকারীদের মধ্য থেকে, প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী ঘোষণা করা হয়। রিভিউ ভিডিওর মান, বাইক মডেলের স্পেসিফিকেশনের বিস্তারিত বিবরণ এবং কন্টেন্টের নতুনত্বের উপর ভিত্তি করে বিজয়ীদের বাছাই করা হয়।

প্রথম পুরস্কার বিজয়ী মো: নাঈম শেখ তার জিপিএক্স ডিমোন জিআর ১৬৫ আরআর রিভিউ করে জিতে নিয়েছেন একটি হাই সেফটি সার্টিফাইড হেলমেট। দ্বিতীয় পুরস্কার বিজয়ী এস এম রেজাওন হক সুজুকি জিএসএক্সআর ১৫০ রিভিউ করে একটি হাই কোয়ালিটি কমিউনিকেটর, এবং তৃতীয় পুরস্কার বিজয়ী জয়ন্ত সাহা সুজুকি জিএসএক্স ১২৫ রিভিউ করে জিতে নিয়েছেন একজোড়া বাইকার গ্লাভস। বাকি বিজয়ীরা হলেন, মো: তৌহিদুল ইসলাম শিশির; এস.এম. জোবায়ের; হাসান আল মোমেন ওনাগ; ও নাহিদুল রনি। তারা তাদের দুর্দান্ত রিভিউয়ের জন্য বাইকস গাইড উইন্ডব্রেকার জিতে নিয়েছেন।

এ প্রসঙ্গে বিক্রয়-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “বাইকস গাইড-এর প্রথম বাইক রিভিউ প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে পেরে আমরা আনন্দিত। বাইক-প্রেমীদের বিভিন্ন বাইক সম্পর্কে বিস্তীর্ণ জ্ঞান তুলে ধরার লক্ষ্যে এই প্রতিযোগিতার আয়োজন হয়। আমরা বাইক-প্রেমীদের এই উৎসাহ ও দক্ষতা সকলের কাছে তুলে ধরতে চেয়েছি। প্রতিযোগিতার সকল বিজয়ীদের প্রতি আন্তরিক অভিনন্দন।’’

বিক্রয়-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “বাংলাদেশে মোটরবাইক অত্যন্ত জনপ্রিয়, তাই আমরাও দক্ষ বাইকার, বাইক-প্রেমী এবং বিশেষজ্ঞদের ধারণাগুলো তুলে ধরতে চেয়েছি। বাইক রিভিউ কম্পিটিশনে বিভিন্ন ধরণের ভিডিও রিভিউ স্ক্রিনিং করা আমাদের জন্যও অত্যন্ত মজার একটি অভিজ্ঞতা ছিল। সকল অংশগ্রহণকারীদের তাদের চমৎকার রিভিউগুলোর জন্য অসংখ্য ধন্যবাদ এবং বিজয়ীদের অভিনন্দন। বাইকারদের জন্য আবার কোনো নতুন প্রতিযোগিতা নিয়ে হাজির হতে আমরা আশাবাদী।”

বাইক রিভিউ কম্পিটিশন,বিক্রয়
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention