ঢাকা | বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ব্যাংক ব্যর্থতার পর ই-কমার্স সাইট মোনার্ক মার্ট নিয়ে হাজির সাকিব

ব্যাংক ব্যর্থতার পর ই-কমার্স সাইট মোনার্ক মার্ট নিয়ে হাজির সাকিব
ব্যাংক ব্যর্থতার পর ই-কমার্স সাইট মোনার্ক মার্ট নিয়ে হাজির সাকিব

ব্যাংক ব্যর্থতার পর এবার ই-কমার্স সাইট নিয়ে এলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। যার নাম মোনার্ক মার্ট। ক্রেতাদের ঝামেলাহীন কেনাকাটার স্বাদ দেওয়ার লক্ষ্য নিয়ে শুক্রবার (২১ জানুয়ারি) থেকে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি।

মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে রয়েছেন সাকিব। এবারের বিপিএলে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সরও এই প্রতিষ্ঠানটি। মোনার্ক মার্টের পক্ষ থেকে জানানো হচ্ছে, ক্রেতাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে এসেছে তারা। ক্রেতাদের সহজ ও ঝামেলাহীন অনলাইন কেনাকাটা এবং দ্রুততম সময়ে পণ্য পৌঁছানো নিশ্চিত করবে প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) বাদ হয়েছে সাকিবের পিপলস ব্যাংকের আবেদন। লেটার অব ইনটেন্ডের (এলওআই) শর্ত পূরণে ব্যর্থ হওয়ায় বাংলাদেশ ব্যাংক আবেদন বা‌তিল করে‌ছে তাদের। আবেদন বাতিল হওয়া সম্পর্কে বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র ও নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম বলেন, প্রস্তাবিত ব্যাংক‌টির এলওআইয়ের মেয়াদ ২০২১ সা‌লের ডি‌সেম্বর পর্যন্ত ছিল। নির্ধা‌রিত সম‌য়ে যে‌হেতু তারা শর্ত পূরণ কর‌তে পা‌রেনি তাই তা‌দের সময় বাড়া‌নোর আবেদন বা‌তিল করা হ‌য়ে‌ছে।

রেস্টুরেন্ট ব্যবসা দিয়ে ব্যবসায় হাতেখড়ি হয় সাকিব আল হাসানের। এরপর এ খাতে তিনি আর থেমে থাকেননি। স্বর্ণ আমদানি ও বিপণন, শেয়ারবাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল এজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ করেছেন তিনি। কেবল দেশে নয় দেশের বাইরেও বড় বড় বিনিয়োগ রয়েছে সাকিব আল হাসানের।

এ ছাড়াও দেশের শেয়ারবাজারে সাকিব আল হাসান একটি আলোচিত নাম। পুঁজিবাজারের নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) শুভেচ্ছাদূত হিসেবে কাজ করছেন তিনি। চলতি বছরে মে মাসে একটি ব্রোকারেজ হাউসের অনুমোদন নিয়েছেন সাকিব আল হাসান।

মোনার্ক মার্ট,সাকিব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়