মানুষে মানুষে সম্প্রীতি উদযাপনে কণা ক্যাফেতে সঙ্গীত আসর

মানুষে মানুষে সম্প্রীতি উদযাপনে কণা ক্যাফেতে সঙ্গীত আসর
কণা ক্যাফেতে সঙ্গীত পরিবেশন করছেন জনপ্রিয় তরুণ শিল্পী মিনার

কোভিড-১৯ মহামারী স্বাভাবিক জীবনযাত্রায় ব্যাঘাত ঘটালেও মানুষকে বিচ্ছিন্ন করতে পারেনি। বরং পারস্পরিক সহযোগিতা ও সহমর্মিতার সম্পর্ক আরো দৃঢ় হয়েছে। মানুষে মানুষে এই সম্প্রীতি উদযাপনে দেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে রাজধানীর কণা ক্যাফেতে আয়োজন করা হচ্ছে ‘অ্যামেক্স এক্সপ্রেস আনপ্লাগড অ্যাট কণা’ শীর্ষক সঙ্গীত আসরের। গত শুক্রবার রাতে এই আয়োজনে সঙ্গীত পরিবেশন করেন জনপ্রিয় তরুণ শিল্পী মিনার।

রাজধানীর লেকশোর হোটেলে প্রাঙ্গণে অবস্থিত কণা ক্যাফে হাওয়াইয়ান পানীয় ও পোক বোলের জন্য সুপরিচিত। এটি কাজী মাহজুজা মায়সুন ও রাদ সাইফ রহমানের একটি যৌথ উদ্যোগ, যেখানে সামিরা ওয়াদুদ মেন্যু নির্ধারণ এবং পরিকল্পনা বাস্তবায়নের পরামর্শক হিসেবে যুক্ত আছেন।

কণা ক্যাফের এ উদ্যোগে সঙ্গে আছে সিটি ব্যাংক লিমিটেডও। আগামীতে এই ধরনের উদ্যোগ অব্যাহত রাখার কথা জানিয়েছে প্রতিষ্ঠান দুটি।

মাহজুজা বলেন, আমরা এরই মধ্যে কিছু আনপ্লাগড নাইটের আয়োজন করেছি এবং আশা করছি আগামীতে অব্যাহত থাকবে। তিনি জানান, এরই মধ্যে বেশ কয়েকজন সঙ্গীত শিল্পী কণা ক্যাফেতে পারফর্ম করার বিষয়টি নিশ্চিত করেছেন। অচিরেই এ ব্যাপারে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘোষণা দেয়া হবে।

কণা ক্যাফে
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়