ঢাকা | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

১৯০ কোটি রুপির বাংলো কেনার খবর মিথ্যা

১৯০ কোটি রুপির বাংলো কেনার খবর মিথ্যা
১৯০ কোটি রুপির বাংলো কেনার খবর মিথ্যা?

বলিউডের বেশ কিছু সিনেমায় মুখ দেখিয়েছেন উর্বশী রাউতেলা। সাফল্য খুব একটা মিলেছে, এমনও নয়। বাংলাদেশি ছবিতেও দেখা গেছে তাকে। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসব ঘুরে আসা এই অভিনেত্রীর নতুন বাড়ি নিয়ে বেশ চর্চা হচ্ছে।

হিন্দুস্তান টাইমস জানাচ্ছে, বিস্তারিত বিবরণ প্রকাশ্যে আসা ওই বাড়ির সঙ্গে আদতে উর্বশীর কোনো সম্পর্ক নেই। সেই তথ্য দিয়েছেন নায়িকার মা।

বলা হচ্ছিল, মুম্বাইয়ের জুহুতে তারকা পাড়ায় চারতলা একটি বাংলো কিনেছেন উর্বশী। যার দাম ১৯০ কোটি রুপি। এর পরই সোশ্যাল মিডিয়ায় ব্যাপক বিদ্রূপের শিকার হন নায়িকা। অর্থের উৎস নিয়ে অনেকে কথিত প্রেমিক ক্রিকেটার ঋষভ পন্থকে টেনে আনেন।

উর্বশীর মা মীরা রাউতেলা ছড়িয়ে পড়া প্রতিবেদনের স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। যার ওপর কালো কালি দিয়ে বড় বড় করে ‘ফেইক’। ভুয়া বলে দাগিয়ে দিয়ে ক্যাপশনে মীরা লেখেন, ‘ইনশাআল্লাহ শিগগিরই যেন এমন দিন আসে, সংবাদ সংস্থার প্রার্থনা সত্যি হোক। আমিন।’

এর আগে লাইভ মিন্টে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়, উর্বশীর নতুন বাড়িতে রয়েছে এলাহি আয়োজন। বিশাল বাগান, জিম, সুইমিং পুলসহ অবসরযাপনের সবরকম উপকরণ।

সংবাদমাধ্যমের দাবিকৃত বাড়িটি প্রয়াত নির্মাতা ইয়াশ চোপড়ার বাংলো লাগোয়া। যার মালিকানা ছিল তার স্ত্রী ও নির্মাতা আদিত্য চোপড়ার মা প্রয়াত পামেলা চোপড়ার নামে। মাস কয়েক আগে মারা গেছেন তিনি।

১৯০ কোটি রুপির বাংলো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention