ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও এরশাদুল হকের জন্মদিন উদযাপন

রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও এরশাদুল হকের জন্মদিন উদযাপন
রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও এরশাদুল হকের জন্মদিন উদযাপন

দেশের স্বনামধন্য আইটি প্রতিষ্ঠান রাইজআপ ল্যাবসের প্রতিষ্ঠাতা ও সিইও এরশাদুল হকের জন্মদিন উদযাপন করেছে প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীরা। আজ শুক্রবার (১১ আগস্ট) রাজধানী ঢাকায় রাইজআপ ল্যাবসের প্রধান কার্যালয়ে তাঁর জন্মদিনের অনুষ্ঠানটি পালন করা হয়।

এসময় রাইজআপ ল্যাবসের হেড অব প্রোডাক্ট ডেভেলপমেন্ট মো. রফিকুজ্জামান, অপারেশন ম্যানেজার (প্রোডাকশন) এনামুল হক, সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার জনাব কে.এইচ. মোঃ হামিম জাকারিয়া, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মোঃ ছফরুল আলম খান, অপারেশন ম্যানেজার (প্রশাসন) মো. রেজওয়ানুল হক রকি, সিনিয়র এইচআর জেনারেলিস্ট মিসেস তাসলিমা বিনতে হাফিজ এবং অপারেশন ম্যানেজার (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. মশিউর রহমানসহ সকল বিভাগের কর্মীরা সিইও জনাব এরশাদুল হককে তাঁর জন্মদিনের শুভেচ্ছা জানান। অনুষ্ঠানের কেক কাটার পর তাঁর হাতে জন্মদিনের শুভেচ্ছা উপহার তুলে দেন তারা।

অনুষ্ঠানের শুরুতেই একটি চিত্তাকর্ষক ডকুমেন্টারি উপস্থাপনা করা হয় যেখানে রাইজআপ ল্যাবস এবং আইটি শিল্পে জনাব এরশাদুল হকের কৃতিত্ব, প্রভাব এবং তাঁর ব্যক্তিগত জীবন সম্পর্কে বর্ণনা করা হয়। এতে প্রতিষ্ঠানের সকল কর্মকর্তারা জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে একটি ভিডিওবার্তা দেন।

এরপর রাইজআপ ল্যাবসের সিনিয়র এইচআর জেনারেলিস্ট মিসেস তাসলিমা বিনতে হাফিজ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন। তিনি রাইজআপ ল্যাবসের অভাবনীয় সাফল্য এবং অর্জনের পেছনে এরশাদুল হকের মুখ্য ভূমিকার কথা বর্ণনা করেন। তিনি তাঁর বক্তব্যে তুলে আনেন, কিভাবে জনাব এরশাদুল হক একজন দৃঢ়প্রতিজ্ঞ উদ্যোক্তা থেকে সফল আইটি ব্যক্তিত্ব হিসেবে রাইজআপ ল্যাবসকে সাফল্যের শীর্ষে নিয়ে এসেছেন।

পরে প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা, সহযোগী এবং শুভানুধ্যায়ীদের ভালোবাসার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন জনাব এরশাদুল হক। তিনি বলেন, ‘আজকের দিনটি আমার জন্য একটি দুর্দান্ত সময় ছিল। কারণ আমার টিমের সবাই আমাকে শুভেচ্ছা জানাতে এসেছে। তারা সবসময় তাদের কাজ নিয়ে ব্যস্ত থাকে, এরপরও তারা আমাকে মনে রেখেছে এবং আমার জন্মদিনে এতকিছু আয়োজন করেছে। এমন আন্তরিক সহকর্মীদের পেয়ে আমি সত্যিই আনন্দিত।

উল্লেখ্য, সম্প্রতি আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পুরস্কার ‘দা বিজ হাইব্রিড অ্যাওয়ার্ড’ পেয়েছেন রাইজআপ ল্যাবসের সিইও জনাব এরশাদুল হক। এছাড়া বর্তমানে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর গেমস, এক্সআর এন্ড এনএফটি বিষয়ক স্ট্যান্ডিং কমিটির সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন তিনি।

রাইজআপ ল্যাবস,এরশাদুল হক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend