ঢাকা | সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ |
২৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

'গো গ্লোবাল,গো এআই'- মার্ভেল অব টুমোরো সিজন-৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ নভেম্বর, ২০২৩-এ

'গো গ্লোবাল,গো এআই'- মার্ভেল অব টুমোরো সিজন-৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ নভেম্বর, ২০২৩-এ
'গো গ্লোবাল,গো এআই'- মার্ভেল অব টুমোরো সিজন-৩ অনুষ্ঠিত হতে যাচ্ছে ৩ নভেম্বর, ২০২৩-এ

দ্য মার্ভেল - বি ইউ এর ফ্ল্যাগশিপ ইভেন্ট ইনফ্লুয়েন্সার ফেস্ট এন্ড অ্যাওয়ার্ডের -এর তৃতীয় সিজন, ‘লেটস ভাইব উইথ মার্ভেল অব টুমোরো’, অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৩রা নভেম্বর, ২০২৩-এ । “গো গ্লোবাল, গো এআই” থিমে রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই বছরের মার্ভেল অব টুমোরো যেখানে সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় সেলিব্রিটি, ইনফ্লুয়েন্সার এবং কনটেন্ট ক্রিয়েটরদেরকে তাদের অসাধারণ কৃতিত্বের জন্য সম্মাননা প্রদান করা হবে।

প্রতিটি বিভাগের মনোনীতদের বাছাই করার ক্ষেত্রে পরিমাণগত এবং গুণগত মান যাচাই প্রক্রিয়া অনুসরণ করা হয়েছে। দ্য মার্ভেল - বি ইউ এর সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের বাছাইয়ের ক্ষেত্রে সাহায্য করেছে কান্টার বাংলাদেশ যা পরে মাননীয় জুরি প্যানেল দ্বারা যাচাই করা হয়েছে। কান্টার বাংলাদেশ একটি ডেটা ভিত্তিক কন্সালটেশন, যা বিশ্বব্যপী বিভিন্ন তথ্য নিয়ে কাজ করে এবং নিরপেক্ষভাবে তা অ্যানালাইসিস করে থাকে। জুরি প্যানেলে ছিলেন বিভিন্ন ইন্ডাস্ট্রি বিশেষজ্ঞরা যারা প্রতিটি বিভাগে শীর্ষ ৩ মনোনীতদের বাছাইয়ের ক্ষেত্রে তাদের মূল্যবান বিশ্লেষণ প্রদান করেছেন।

দ্য মার্ভেল - বি ইউ এবছর ডেটা এবং জুরি বিশ্লেষণের উপর ভিত্তি করে ২৮টি বিভাগে পুরষ্কার প্রদান করতে যাচ্ছে। পুরস্কারের বিভাগগুলোর মধ্যে রয়েছে এন্টারটেইনমেন্ট কনটেন্ট ক্রিয়েটরস, ফুড ভ্লগারস, ফ্যাশন ভ্লগারস, ফ্যাশন ডিজাইনারস, মেকআপ আর্টিস্টস, কুকস, ট্র্যাভেল ভ্লগারস, টেক রিভিউয়ারস, ভিডিও গেম স্ট্রীমারস, রাইটারস, ফটোগ্রাফারস, আর্টিস্টস, কমিউনিটি এনগেজমেন্ট, সোস্যাল ওয়েলফেয়ার ইত্যাদি।

২৯তম ক্যাটাগরিটি হচ্ছে পপুলার চয়েস যেখানে ২৮টি ক্যাটাগরির সকল মনোনীত এবং বিজয়ীদেরকে সাধারণ দর্শক ভোট প্রদানের সুযোগ পাবে এবং যিনি সর্বোচ্চ ভোট পাবেন তাকে ‘পপুলার ইনফ্লুয়েন্সার অব দ্যা ইয়ার’ এর খেতাব দেওয়া হবে।

দ্য মার্ভেল-বি ইউ এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা বৃতি সাবরিন খান বলেন, “এইবার আমরা চমকপ্রদ একটি সিজন উপস্থাপনের অপেক্ষায় আছি যা বাংলাদেশে এর আগে কখনো দেখা যায়নি। 'গো গ্লোবাল, গো এআই' থিমের মাধ্যমে আমরা গর্বিতভাবে গ্লোবাল এনগেজমেন্টের পাশাপাশি ভবিষ্যত কৃত্রিম বুদ্ধিমত্তার উদ্ভাবনের সাথে সকলকে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি।”

কান্টার বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর এএনএম জিয়াউল ইসলাম মিঠু জানিয়েছেন, “মার্ভেল অব টুমোরো-এর প্রথম সিজন থেকেই কান্টার বাংলাদেশ একটি নির্দিষ্ট প্রকৃয়া তৈরি করেছে যার মাধ্যমে বিভিন্ন ক্যাটাগরিতে বাংলাদেশের কনটেন্ট ক্রিয়েটরদেরকে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হয় এবং এরপরে সম্মানিত জুরিরা নিশ্চিত করে যে প্রতিটি বিভাগের জন্য শীর্ষ তিনজন মনোনীত প্রার্থী তাদের কন্টেন্ট এর মানের উপর ভিত্তি করে নির্বাচিত হয়েছে।"

এই বছরের মার্ভেল অব টুমরো প্রেজেন্টেড বাই পার্টনার লেটস ভাইব এবং ড্রিভেন বাই পার্টনার চেরী৷ এক্সপেরিয়েন্স পার্টনার হিসেবে রয়েছে পোলার আইসক্রিম, পিকাবু এবং সার্ভিস পার্টনার হিসেবে রয়েছে এক্সপার্ট প্রোডাকশনস, বাজার৩৬৫, ক্যাবলগ্রাম , সিথ্রীসিক্সটি বাংলাদেশ, ড্রিম ওয়েইভার, গুডিব্রো, কান্টার বাংলাদেশ, ল্যাভিশ বুটিক স্যালন, নাগরিক টিভি, সাফিয়া সাথী, দ্যা ফ্রন্ট পেইজ - এখন পর্যন্ত।

গো গ্লোবাল,গো এআই,মার্ভেল অব টুমোরো সিজন-৩
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend