ঢাকা | রবিবার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

উদ্বোধন হলো গেমসআওয়ার কর্পোরেট প্রিমিয়ার লিগের ২য় মৌসুম

উদ্বোধন হলো গেমসআওয়ার কর্পোরেট প্রিমিয়ার লিগের ২য় মৌসুম
উদ্বোধন হলো গেমসআওয়ার কর্পোরেট প্রিমিয়ার লিগের ২য় মৌসুম

সম্প্রতি পূর্বাচল ক্যাডেট ক্লাবে জমজমাট অনুষ্ঠানে জার্সি আনভেইলিং এবং ক্যাপ্টেনস মিটের মাধ্যমে উদ্বোধন করা হলো GamesHour Corporate Premier League T20 এর দ্বিতীয় মৌসুম। কর্পোরেট প্রিমিয়ার লিগে প্রথম মৌসুমের ব্যাপক সফলতার পর ২য় মৌসুমের পর্দা উঠতে যাচ্ছে অক্টোবরের ৬ তারিখ থেকে।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল নতুন মৌসুমের জার্সি উন্মোচন, দল এবং ম্যাচ ফিক্সচার ঘোষণা। এছাড়াও টুর্নামেন্ট বিষয়ক আলোচনায় উপস্থিত ছিলেন অংশগ্রহণকারী দলের ক্যাপ্টেন এবং অফিশিয়ালরা।

এই মৌসুমে মোট ৭ টি সুপরিচিত কর্পোরেট দল লড়াই করবে চ্যাম্পিয়নশিপের জন্য। দলগুলোর মধ্যে রয়েছে সিটি ব্যাংক, দারাজ, ইস্টার্ন ব্যাংক, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংক, স্টারগেজ ইন্টারন্যাশনাল, লায়লা গ্রুপ এবং আমিন উইকেন্ড ক্রিকেট ক্লাব।

অনুষ্ঠানের শুরুতে সূচনা বক্তব্যে দেন GamesHour এর ডিরেক্টর শওকত আলী মিঞা এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আগামী লিমিটেডের হেড অফ ক্যাটাগরি ফয়সাল জামান, র‍্যাংগস লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামদুর রহমান ছাড়াও অংশগ্রহণকারী দলের অনেকেই।

অক্টোবর এবং নভেম্বর মাসে ২৪ টি ম্যাচে ৭ টি কর্পোরেট দল একে অপরের মুখোমুখি হবে এবং শীর্ষ ২ টি দলের মধ্যে অনুষ্ঠিত হবে কাপ ফাইনাল, ৩য় ও ৪র্থ দলের মধ্যে অনুষ্ঠিত হবে প্লেট ফাইনাল এবং ৫ম ও ৬ষ্ঠ দলের মধ্যে লড়াই হবে বোল ফাইনালে। খেলার ভেন্যু হিসেবে থাকছে মাসকো-সাকিব ক্রিকেট একাডেমি এবং পুলিশ স্টাফ কলেজ ক্রিকেট গ্রাউন্ড মাঠ।

টাইটেল স্পন্সর হিসেবে ২য় মৌসুমে থাকছে রিচার্জ ইলেক্ট্রোলাইট ড্রিংক, গোল্ড স্পন্সর হিসেবে থাকছে যমুনা গ্রুপ ও মিৎসুবিশি মোটোর্স্. এছাড়াও পৃষ্ঠপোষকতায় আরো থাকছে গো-জায়ান , ব্যাকপেজ পি আর, জে এস এস সিকিউরিটিস লিমিটেড, সাইলেন্ট স্পোর্টস এবং স্পোর্টস ফিফটি নাইন (Sports 59).

কর্পোরেট প্রিমিয়ার লিগ,গেমসআওয়ার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend