ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

মাত্র ৩০ মিনিটেই দারাজে বিক্রি হল ২ হাজার ইউনিট জিটি মাস্টার এডিশন

মাত্র ৩০ মিনিটেই দারাজে বিক্রি হল ২ হাজার ইউনিট জিটি মাস্টার এডিশন
মাত্র ৩০ মিনিটেই দারাজে বিক্রি হল ২ হাজার ইউনিট জিটি মাস্টার এডিশন

সম্প্রতি, তরুণ প্রজন্মের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে এনেছে তাদের জনপ্রিয় জিটি সিরিজের ফ্ল্যাগশিপ ফোন জিটি মাস্টার এডিশন। বাজারে আসার পরেই স্মার্টফোনটি ক্রেতাদের ব্যপক সাড়া পেয়েছে। জনপ্রিয় ই-কমার্স মার্কেটপ্লেস দারাজে মাত্র ৩০ মিনিটেই বিক্রি হয়েছে ২ হাজার ইউনিট জিটি মাস্টার এডিশন – যা এখন পর্যন্ত দারাজে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

স্মার্টফোনটি দু’টি ভিন্ন রঙে বাজারে পাওয়া যাচ্ছে – ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু এবং এর বর্তমান বাজারমূল্য মাত্র ৩৩,৯৯০ টাকা। তবে, ৫ অক্টোবর দারাজের ফ্ল্যাশ সেল অফারে ক্রেতারা এ ফোন কিনতে পেরেছেন মাত্র ৩০,৯৯০ টাকায়। ফ্ল্যাশ সেলে ব্যপক সাড়া ফেলা এ স্মার্টফোনটির সবগুলো ইউনিট বিক্রি হয়ে যায় মাত্র ৩০ মিনিটে। শুধু তাই নয়, এ অফারে ক্রেতারা আরও উপভোগ করেছেন ৬ মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, আকর্ষণীয় জিটি মাস্টার এডিশন টি-শার্ট ও নির্দিষ্ট ব্যাংক কার্ডের ওপর ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন দেশের সর্বপ্রথম ফ্ল্যাগশিপ ৭৭৮জি ফাইভজি প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন। এ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। জিএসএম অ্যারেনা অনুযায়ী, “ফোনটি ব্যবহার করে সুপার স্মুথ অনুভূতি পাওয়া যায়। এর দ্রুত রিফ্রেশ রেট, টাচ স্যাম্পলিং রেট ও ফ্ল্যাগশিপ গ্রেড চিপসেট সত্যিই অনবদ্য।’

রিয়েলমি জিটি মাস্টার এডিশন মোবাইলটি ডিজাইন করেছেন বিখ্যাত জাপানি শিল্প ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ফোনটির পিছন সাইডে চমৎকার একটি ‘স্যুটকেস’ আদল ফুটিয়ে তোলা হয়েছে যা তরুণদের নতুন কিছু করতে উৎসাহিত করবে। স্মার্টফোনের ডিজাইন সম্পর্কে আনবক্স থেরাপি জানিয়েছে, “নতুন রিয়েলমি জিটি মাস্টার এডিশন স্মার্টফোনটি ডিজাইন করেছেন ফুকাসাওয়া। তিনি ট্রাভেল স্যুটকেসের আদলে মোবাইলটি ডিজাইন করেন এবং এর পিছনের চমকপ্রদ ক্লাসিক ডিজাইন ব্যবহারকারীদের মাঝে ভ্রমণ পিপাসার উদ্রেক করবে।”

সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন সমৃদ্ধ রিয়েলমি জিটি মাস্টার এডিশনে ব্যবহারকারীরা পাবেন অত্যন্ত স্মুথ ও দ্রুত গতির পারফরম্যান্সের অভিজ্ঞতা। এছাড়াও, এ ফোনে ৬৪ মেগাপিক্সেল মূল ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকায় তারা চমৎকার প্রফেশনাল স্ট্রিট ফটোগ্রাফি ও অসাধারণ ছবি উপভোগ করতে পারবেন।

আগামী ১৩ অক্টোবর বিকেল ৫টায় দারাজ ফ্ল্যাশসেল চলাকালীন সময় সম্প্রতি অবমুক্ত হওয়া রিয়েলমি সি২১ওয়াই আকর্ষণীয় দামে কেনা যাবে। ফ্ল্যাশসেলের সময়, আগ্রহীরা এই ফোনটি বাজার মূল্যের চেয়ে আরো এক হাজার টাকা কমে মাত্র ১১,৪৯০ টাকায় কিনতে পারবেন।

পাশাপাশি, পাওয়া যাবে ১২ মাসের বর্ধিত ওয়ারেন্টি সুবিধা এবং জিপি, রবি, বাংলালিংক গ্রাহকেরা ফ্রি ডেটা বান্ডল অফার পাবেন। এছাড়াও উপহার হিসেবে পাওয়া যাবে স্পোর্টস ওয়াটার বোতল এবং ৩ মাস পর্যন্ত ইএমআই সুবিধা। রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ফাইভ জি ফোন সরবরাহের লক্ষ্যে, ফাইভ জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ফাইভ জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে বাংলাদেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড হয়েছে রিয়েলমি।

৩০ মিনিট,দারাজ,জিটি মাস্টার এডিশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়