ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ | | বাংলা কনভার্টার
walton

রিয়েলমি জিটি মাস্টার নতুন ভ্যারিয়েন্ট লুনা হোয়াইট ফ্ল্যাশসেলে আসছে দারাজে

রিয়েলমি জিটি মাস্টার নতুন ভ্যারিয়েন্ট লুনা হোয়াইট ফ্ল্যাশসেলে আসছে দারাজে
রিয়েলমি জিটি মাস্টার নতুন ভ্যারিয়েন্ট লুনা হোয়াইট ফ্ল্যাশসেলে আসছে দারাজে

দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড- রিয়েলমি-এর জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট- লুনা হোয়াইট আগামী ২৩ জানুয়ারি বিকেল ৫টায় ফ্ল্যাশসেলে পাওয়া যাবে। দারাজে হতে যাওয়া ফ্ল্যাশসেলে থাকছে দারুণ অফার। ৩০০০ টাকা ছাড়ে মাত্র ৩০,৯৯০ টাকায় কেনা যাবে জিটি মাস্টার এডিশনের নতুন ডিজাইন ভ্যারিয়েন্ট লুনা হোয়াইট। সাথে পাওয়া যাবে ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

১৭-২৬ জানুয়ারি পর্যন্ত চলাকালীন দারাজ রি-ব্র্যান্ডিং ক্যাম্পেইনে এছাড়াও রিয়েলমি স্মার্টফোনে থাকছে ১১% পর্যন্ত ছাড় এবং ০% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

প্রযুক্তিপ্রেমীরা দারাজ থেকে এই ক্যাম্পেইনের আওতায় ১১% পর্যন্ত ছাড়ে বিশেষ অফারের সাথে রিয়েলমি নারজো সিরিজ, সি সিরিজ, ৮ সিরিজ ও জিটি সিরিজের ফোনগুলো কিনতে পারবেন। অফারের আওতায়, রিয়েলমি জিটি নিও ২ মাত্র ৩৬,৩২১ টাকায় কেনা যাবে। রিয়েলমি ৮ ৫জি ২০,৭০৪ টাকায়, রিয়েলমি ৮ ২০,৪৭৮ টাকায় কেনা যাবে। নারজো ৫০আই ১০,৩৬২ টাকায় কিনতে পারবেন ক্রেতারা। এছাড়াও, রিয়েলমি সি২৫এস ১৪,২৫৬ টাকায়, রিয়েলমি সি২৫ওয়াই ১২,৯৬৫ টাকায়, রিয়েলমি সি২১ওয়াই ১১,৪০৭ টাকায় পাওয়া যাবে।

এছাড়াও, ক্রেতারা দারাজ থেকে ১২ মাস পর্যন্ত ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধা গ্রহণ করে বিভিন্ন ক্যাটাগরি ও ডিজাইনের এই রিয়েলমি স্মার্টফোনগুলো কিনতে পারবেন। রিয়েলমি’র দ্রুত প্রবৃদ্ধির পেছনে রয়েছে প্রযুক্তিগত এবং ডিজাইনে উদ্ভাবনে এর নিরলস প্রচেষ্টা। এখন, আরও অধিক সংখ্যক ক্রেতা এবং প্রযুক্তিপ্রেমী তরুণরা বিশেষ অফারে রিয়েলমি’র উদ্ভাবনী স্মার্টফোনগুলো উপভোগের সুযোগ পাবেন।

রিয়েলমি জিটি মাস্টার,লুনা হোয়াইট,দারাজ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention