ঢাকা | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাজারে আসছে প্রথম ISOCELL HM6 ইমেজ সেন্সর ভিত্তিক ১০৮ মেগাপিক্সেলের রিয়েলমি ৯

বাজারে আসছে প্রথম ISOCELL HM6 ইমেজ সেন্সর ভিত্তিক ১০৮ মেগাপিক্সেলের রিয়েলমি ৯
বাজারে আসছে প্রথম ISOCELL HM6 ইমেজ সেন্সর ভিত্তিক ১০৮ মেগাপিক্সেলের রিয়েলমি ৯

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আগামী ২২ মে দেশের বাজারে উন্মোচন করতে যাচ্ছে ব্র্যান্ডটির নতুন স্মার্ট ডিভাইস রিয়েলমি ৯ ফোরজি। রিয়েলমি ৯ ফোরজি ডিভাইসটিতে থাকছে বাংলাদেশের প্রথম স্যামসাং ISOCELL HM6 ভিত্তিক ১০৮ মেগাপিক্সেল প্রোলাইট ক্যামেরা। সরাসরি লাইভ ইভেন্টে অংশ নিয়ে রিয়েলমি ৯ জিতে নিতে ক্লিকঃ https://cutt.ly/LaunchEvent_realme9

বিশ্বব্যাপী তরুণদের মাঝে রিয়েলমি নাম্বার সিরিজের ফোনগুলো বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। কারণ, ডিভাইসটির প্রিমিয়াম ইমেজিং এক্সপেরিয়েন্স ব্যবহারকারীদের ফোন ব্যবহারের সকল প্রত্যাশা পূরণ করে আসছে। ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এমন স্মার্ট ডিভাইসগুলোর মধ্যে অন্যতম ছিলো রিয়েলমি ৮। রিয়েলমি ৯ ডিভাইসটির মাধ্যমেও প্রতিষ্ঠানটি ব্যবহারকারীদের জন্য যুগান্তকারী স্মার্টফোন প্রযুক্তি আনতে যাচ্ছে।

সর্বাধুনিক নোনাপিক্সেল প্লাস প্রযুক্তি পুরাতন ৩সাম-৩এভিজি সল্যুশন থেকে একটি অভূতপূর্ব ৯সাম রিডআউট সল্যুশনে উন্নীত করা হয়েছে, যা রিয়েলমি ৯ ফোন দিয়ে তোলা ছবিগুলোতে দুর্দান্ত ব্রাইটনেস নিয়ে আসবে। নোনাপিক্সেল প্লাস প্রযুক্তির ৯সাম পিক্সেল বিনিং সল্যুশন স্যামসাং ISOCELL HM2 ইমেজ সেন্সরের তুলনায় ১২৩ শতাংশ পরিমাণ সামগ্রিক আলো গ্রহণের বিষয়টিকে নিশ্চিত করবে। আসল ছবির সাথে তুলানামূলক বিশ্লেষণের পর প্রতিষ্ঠানটি দেখতে পায় রিয়েলমি ৯ ডিভাইস দিয়ে লো-লাইটে ছবি তুললে এটি উন্নত কালার রিপ্রোডাকশন সহ আরো উজ্জ্বল ছবি তোলার বিষয়টিকে নিশ্চিত করে।

ব্যবহারকারীদের হাই-কোয়ালিটি ছবি তোলার অভিজ্ঞতা প্রদানের জন্য রিয়েলমি ৯ HM6 সেন্সরে ইন-সেন্সর আল্ট্রা-জুম প্রযুক্তি ব্যবহার করে এতে একটি মার্জিং অ্যালগরিদমের সাথে একটি চমৎকার জুম-ইন শট তৈরি করে, যার মাধ্যমে ব্যবহারকারীরা দৃশ্যবস্তুর কাছে যেয়ে তাদের পছন্দমতো নিখুঁত ও সুন্দর কম্পোজিশনের ছবি তুলতে পারবেন। শক্তিশালী ক্যামেরা ছাড়াও, এ ডিভাইসটিতে ৯০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এবং এতে সুপার পাওয়ার অ্যাফিশিয়েন্ট আধুনিক ৬ ন্যানোমিটারের স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসরও ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, আগামী ২২ মে রিয়েলমি আনুষ্ঠানিকভাবে রিয়েলমি সি৩৫ ডিভাইসটিও উন্মোচন করবে, যা এখন পর্যন্ত চলতি বছরের সবচেয়ে চমকপ্রদ এবং দেখতে খুবই ফ্যাশনেবল ফোন হিসেবে বিশ্বের অন্যান্য দেশে সমাদৃত হয়েছে।

ISOCELL HM6,ইমেজ সেন্সর,১০৮ মেগাপিক্সেলের,রিয়েলমি ৯
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention