Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ন্যাচারাল বিউটি অবিকল তুলে ধরবে ভিভো ভি২৫ই

ন্যাচারাল বিউটি অবিকল তুলে ধরবে ভিভো ভি২৫ই
ন্যাচারাল বিউটি অবিকল তুলে ধরবে ভিভো ভি২৫ই

ভি সিরিজের নতুন স্মার্টফোন ভিভো ভি২৫ই বাজারে এনেছে বহুজাতিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভোর ভি সিরিজের অন্যান্য স্মার্টফোনগুলোর মতো ভি২৫ই নিয়েও গ্যাজেট প্রেমীদের আগ্রহ তুঙ্গে। অনন্য ফিচার, নানন্দিক ডিজাইন, অসাধারণ ক্যামেরা এবং এর শক্তিশালী কার্যক্ষমতা ভি২৫ই কে দিয়েছে এক অনন্য মাত্রা।

ভিভো ভি২৫ ই তে রয়েছে ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি রম অর্থাৎ স্টোরেজ । ফোনটিতে ফানটাচ ওএস১২ ব্যবহার করা হয়েছে। ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের স্মার্টফোনটির সবচেয়ে আকর্ষণীয় দিক হলো এর ক্যামেরা। এতে ব্যবহার করা হয়েছে ট্রিপল মেইন রেয়ার ক্যামেরা যার মেইন ক্যামেরাটি ৬৪ মেগাপিক্সেলের । এতে জি ডব্লিউ থ্রি সেন্সর এবং মেইন ক্যামেরাতে ওয়াইএসের সাপোর্ট রয়েছে। ক্যামেরায় ২ মেগা পিক্সেলের একটি ডেপথ সেন্সর এবং ২ মেগা পিক্সেলের একটি ম্যাক্রো সেন্সর রয়েছে। স্মার্টফোনটির সেলফি ক্যামেরা হলো ৩২ মেগাপিক্সেলের। ক্যামেরাতে নাইট মুড, এআইএসডি পোট্রেইট, লাইভ ফটো, ডাবল এক্সপোজার, হাই রেজ্যুলেশন, প্যানারোমা ফটো মুড, স্লো মুডসহ বেশ কিছু অত্যাধুনিক ফিচার ব্যবহার করা হয়েছে । এতে করে দারুণ ছবির পাশপাশি হাই রেজুলেশনের ভিডিও করা সম্ভব যার সাউন্ড কোয়ালিটিও অসাধারণ।

ভিভো ২৫ই এর আরেকটি আর্কষণীয় দিক হলো এতে ব্যবহৃত কালার চেঞ্জিং গ্লাস যা সূর্যের আলোতে এক সেকেন্ডের মধ্যে রঙ পরিবর্তন করে ফেলে এবং তার স্থায়িত্ব কাল হয় তিন মিনিট। সানরাইজ গোল্ড ও ডায়মন্ড ব্ল্যাক এই দুই কালারে বাজারে এসেছে ভিভোভি২৫ ই।

ভিভো ভি২৫ই নিয়ে ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানা যায়, ভি সিরিজের এই স্মার্টফোনটিতে নিরবিচ্ছিন্ন সেবা নিশ্চিত করতে ব্যবহার করা হয়েছে ৪ হাজার ৫শ’ অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি, সাথে রয়েছে ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ। যার মাধ্যমে ৬৫ মিনিটে এই স্মার্টফোনটিকে ফুল চার্জ করা সম্ভব বলে দাবি করছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো।

আপনার হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর থেকে ৩৪ হাজার ৯৯৯ টাকায় পেয়ে যাবেন ভি সিরিজের বহুল কাঙ্খিত এই স্মার্টফোনটি।

ভিভো,ভি২৫ই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়