ঢাকা | রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

আরও উন্নত গেমিং অভিজ্ঞতা দিতে বাজারে ইনফিনিক্স হট ৩০

৫% চার্জেও ২ ঘণ্টা পর্যন্ত চলতে পারে এই ফোন

৫% চার্জেও ২ ঘণ্টা পর্যন্ত চলতে পারে এই ফোন
আরও উন্নত গেমিং অভিজ্ঞতা দিতে বাজারে ইনফিনিক্স হট ৩০

হট সিরিজের নতুন স্মার্টফোন হট ৩০ বাজারে এনেছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স। তরুণ গ্রাহকদের চাহিদা বিবেচনা করে উদ্ভাবনী প্রযুক্তিতে ডিজাইন করা এই ফোনে আছে দুর্দান্ত পারফরম্যান্স, উজ্জ্বল ও স্পষ্ট হাই-ডেফিনেশন স্ক্রিন এবং গেমিং প্রযুক্তির উন্নত সংস্করণের সমন্বয়।

৮-কোর আর্কিটেকচার ডিজাইনের শক্তিশালী প্রসেসর হেলিও জি৮৮৮ এর সাথে সর্বোচ্চ ২.০ গিগাহার্জের দু’টি শক্তিশালী এআরএম কর্টেক্স-এ৭৫ কোর দিয়ে তৈরি হয়েছে গেমিং ফোন হট ৩০। ফলে গেমিং অভিজ্ঞতা হবে আরও উপভোগ্য। এছাড়াও ফোনটিতে দেওয়া হয়েছে ফাস্ট লোডিং, পাওয়ার অপটিমাইজেশন এবং ১৮টি পর্যন্ত অ্যাপ একসাথে চালানোর সুবিধা। একাধিক নেটওয়ার্কে যুক্ত থাকার সুবিধার্থে লিংক বুমিং প্রযুক্তিও আছে হট ৩০ স্মার্টফোনটিতে। এর ফলে ওয়াই-ফাই ও ডেটা একসাথে কাজ করবে এবং নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন হবে না গেমাররা।

হট ৩০ ফোনের ব্যাটারি সক্ষমতা ৫০০০ এমএএইচ। ৫% চার্জেও ২ ঘণ্টা পর্যন্ত পারফর্ম করতে পারে এই ফোন। ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তির মাধ্যমে ৩০ মিনিটে ৫৫% পর্যন্ত চার্জ তুলতে পারে হট ৩০।

গেমিং ও ভিডিও দেখার ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা দিতে ফোনটিতে আছে ১০৮০ পিক্সেলের হাই-রেজোলিউশন ৬.৭৮ ইঞ্চি পারফোরেটেড স্ক্রিন, ৯০ হার্জ হাই রিফ্রেশ রেট এবং ২৭০ হার্জ টাচ স্যাম্পলিং রেট। এই স্ক্রিন, গেমারদের মাইক্রো-অপারেশনের জন্য দ্রুত রেসপন্স করতে তৈরি করা হয়েছে। পাশাপাশি স্লিম বডির হট ৩০ তে সাউন্ড কোয়ালিটি বাড়াতে আরও আছে ডুয়েল স্পিকার ডিজাইন এবং ডিটিএস প্রযুক্তি। ৪+১২৮জিবি এবং ৮+১২৮জিবি র‌্যাম ও রমের দু’টি ভেরিয়েন্ট পাওয়া যাবে বাজারে।

হট ৩০ স্মার্টফোনে আছে এফ১.৬ অ্যাপারচার সম্পন্ন ৫০-মেগাপিক্সেল মেইন ক্যামেরা লেন্স। আরও আছে একটি মাল্টি-ফ্রেম ওভারলে অ্যালগরিদম, যা রাতের ছবির মান উন্নত করে এবং বিভিন্ন ধরনের নাইট ফিল্টার স্টাইল প্রদান করে। এর ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সেলফি প্রেমীদের চাহিদা মেটাবে। ল্যান্ডস্কেপ, পোর্ট্রেট অথবা স্ট্রিট ফটো, আগ্রহী ফটোগ্রাফাররা তাদের পছন্দের ছবি তুলে ফাইন টিউন করতে পারবেন এই ফোনে।

সাশ্রয়ী মূল্যে মাত্র ১৫,০০০ টাকার মধ্যে পাওয়া যাবে ইনফিনিক্স হট ৩০ স্মার্টফোনটি। নতুন প্রজন্মের গতিশীল জীবনযাত্রার সাথে মিল রেখে এই ফোনটি গেমার, ফটোগ্রাফার অথবা মাল্টিটাস্কারদের জন্য ‍উপযুক্ত।

এছাড়াও, হট ৩০ বাজারে আসা উপলক্ষে চলছে ইনফিনিক্স ও এমএলবিবি-র ‘ইয়োর পোজ, ইয়োর স্মাইল’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনে অংশ নিতে আগ্রহী ব্যক্তিরা ইনফিনিক্সের যেকোনো আউটলেটে গিয়ে সেট-আপ ব্যাকড্রপের সামনে ছবি তুলবেন এবং #yourposeyoursmile হ্যাশট্যাগ দিয়ে সেই ছবি স্যোশাল মিডিয়াতে পোস্ট করবেন। ক্যাম্পেইনে বিজয়ীরা পাবেন হট ৩০ স্মার্টফোন ও অন্যান্য উপহার।

তাছাড়া, ইনফিনিক্স ফোন কিনলে অন্যান্য পুরস্কারের সাথে থাকছে ভূস্বর্গ খ্যাত কাশ্মীরে ট্যুর জিতে নেওয়ার সুযোগ। ‘আমরা আছি আপনার সাথে (উই আর হিয়ার ফর ইউ)’ এই মূলমন্ত্র নিয়ে পুরো রমজান মাস জুড়ে চলবে ক্যাম্পেইনটি। ইনফিনিক্স গ্রাহকদের জন্য এই ঈদে আরও আছে মোটরসাইকেল, রেফ্রিজারেটর, হট ৩০ স্মার্টফোন এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জেতার সুযোগ।

ইনফিনিক্স,হট ৩০,গেমিং
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend