ঢাকা | রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাজারে এলো ৬০০০ এমএএইচ ব্যাটারির আইটেল পি৪০

বাজারে এলো ৬০০০ এমএএইচ ব্যাটারির আইটেল পি৪০
বাজারে এলো ৬০০০ এমএএইচ ব্যাটারির আইটেল পি৪০

গ্লোবাল শীর্ষস্থানীয় স্মার্টলাইফ ব্র্যান্ড আইটেল বাংলাদেশে তাদের লেটেস্ট স্মার্টফোন আইটেল পি৪০ বাজারে নিয়ে এসেছে। মূলত পাওয়ার ব্যবহারকারীদের জন্য ডিজাইন করা হয়েছে পি৪০ স্মার্টফোন। এর বিশাল ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, বড় স্টোরেজ এবং সাশ্রয়ী মূল্যের জন্য এটি স্মার্টফোন মার্কেটে নতুন ট্রেন্ড তৈরি করছে। আইটেল পি৪০ এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্যগুলোর মধ্যে একটি ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি, যা একবার চার্জে ৩ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। এছাড়াও ৩২ ঘন্টা একটানা কল, ২০৪ ঘন্টা একটানা মিউজিক প্লেব্যাক, ২৮ ঘন্টা একটানা ভিডিও প্লেব্যাক, ২১ ঘন্টা সোশ্যাল চ্যাট এবং ১৬ ঘন্টা একটানা গেম খেলার অভিজ্ঞতা দিবে এর বিশাল ব্যাটারি। পাশাপাশি, স্মার্টফোনটিতে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

আইটেল পি৪০ দুটি ভেরিয়েন্টে এসেছে যার একটি ৬৪ জিবি স্টোরেজ+৪ জিবি (+৩জিবি *মেমরি ফিউশন) এবং অন্যটি ৩২ জিবি স্টোরেজ+৩ জিবি (+৩জিবি *মেমরি ফিউশন)। উভয় ভ্যারিয়েন্টে ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর ব্যবহার করা হয়েছে যা ব্যবহারে স্মুথ অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়া উভয় ভ্যারিয়েন্টেই থাকছে ৬.৬ ইঞ্চি এইচডি+ ওয়াটারড্রপ ফুল-স্ক্রিন ডিসপ্লে, ট্রেন্ডি ফ্যাশনেবল ডিজাইন, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ আরও অনেক কিছু।

ফোনটিতে ব্যবহার হয়েছে লার্জ লেন্স ৩ডি টেক্সচার এবং ট্র্যাক টাচ স্ট্রাইপ ডিজাইন। ফোনটি দুটি আলাদা রঙে বাজারে এসেছে ফ্যান্টাসি ব্লু এবং ফোর্স ব্ল্যাক। সেরা হ্যান্ডফিলের জন্য এর ৮.৭ মিমি পুরুত্ব সাথে ঘাম-প্রতিরোধী থ্রি ডাইমেনশনাল স্ট্রাইপ ডিজাইন ব্যবহারকারীকে কম্ফোর্টেবল এবং নন-স্লিপ গ্রিপ প্রদান করবে।

আইটেল পি৪০-তে রয়েছে ১৩ মেগাপিক্সেল ডুয়াল এআই রিয়ার ক্যামেরা এবং ফ্রন্টে ব্যবহার হয়েছে ৫ মেগাপিক্সেলের এআই সেলফি ক্যামেরা, যা আপনাকে ক্রিস্টাল ক্লিয়ার এবং ডিটেইলে ছবি ক্যাপচার করতে সহায়তা করব। এছাড়া ছবি তোলার অভিজ্ঞতা আরও ভালো করতে ক্যামেরা ইন্টারফেসে বিভিন্ন মোড রয়েছে যেমন লো লাইট, প্রফেশনাল, প্যানোরামা, পোর্ট্রেট এবং এইচডিআরসহ বেশকিছু ফিচার ।

মোবাইল ব্যবহারে আপনাকে সেরা অভিজ্ঞতা দেয়ার জন্য লেটেস্ট এবং পাওয়ারপ্যাকড সব ফিচার নিয়ে প্রস্তুত আইটেল পি ৪০।

আপনি যদি স্মার্টফোন আপগ্রেড করতে চান তাহলে আর দেরি না করে উপযুক্ত বিকল্প হিসেবে দেশব্যাপী ছড়িয়ে থাকা আইটেলের অনুমোদিত স্টোরগুলো থেকে এখনই কিনে নিতে পারেন আইটেল পি৪০। ফোনটির দাম ৮ হাজার ৯৯০ টাকা থেকে শুরু।

আইটেল,পি৪০
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend