ঢাকা | রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৩৩ ওয়াট সুপারভুক চার্জ সুবিধা

দেশের বাজারে আসছে নতুন স্মার্টফোন রিয়েলমি সি৫১

দেশের বাজারে আসছে নতুন স্মার্টফোন রিয়েলমি সি৫১
৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৩৩ ওয়াট সুপারভুক চার্জ সুবিধা নিয়ে দেশের বাজারে আসছে নতুন স্মার্টফোন রিয়েলমি সি৫১

তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি আনছে সি সিরিজের নতুন স্মার্টফোন রিয়েলমি সি৫১। এই ফোনে আছে গ্রাউন্ডব্রেকিং ফাস্ট চার্জ, নিখুঁত ডিজাইন, ৫০ মেগাপিক্সেল ক্যামেরা এবং ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা।

আগামী ৩ সেপ্টেম্বর বাংলাদেশের বাজারে ফোনটি উন্মোচন করা হবে।

সি৫১ ফোনে রয়েছে ৩৩ ওয়াট সুপারভুক চার্জ সুবিধা। একই সিরিজের সর্বশেষ ফোন সি৩১ (১০ ওয়াট) এর তুলনায় নতুন ডিভাইসটি শতভাগ উন্নত চার্জিং গতি নিশ্চিত করবে। ডিভাইসটির ৫০ মেগাপিক্সেল প্রাইমারী ক্যামেরায় যেকোনো জায়গা থেকে তোলা যাবে এইচডি কোয়ালিটির ছবি।

যেসব ব্যবহারকারীরা ফোনে নান্দনিকতার ছোঁয়া পছন্দ করেন তাদের জন্য এই স্মার্টফোনে আছে স্টাইলিশ গ্লিটারিং ডিজাইন। ফোনের ডিজাইনকে আরও ফ্যাশনেবল করতে বিভিন্ন টেক্সচারের সমন্বয় করে তৈরি করা হয়েছে প্রাণবন্ত লুক।

এই ফোনে থাকবে ৬৪জিবি পর্যন্ত স্টোরেজ সুবিধা ও ৪জিবি ডাইনামিক র‍্যাম। এছাড়া, এই ডিভাইসটিতে দু’টি ন্যানো সিম কার্ড এবং ১টি মাইক্রোএসডি কার্ড ব্যবহার করা যাবে, যার ফলে ফোনের স্টোরেজ ২ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা যাবে।

রিয়েলমি ব্যবহারকারীদের জন্য উদ্বেগহীন ও নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা নিশ্চিত করার লক্ষ্যে সবার জন্য ফাস্ট চার্জিং, চমৎকার ডিজাইন ও উন্নত ফটোগ্রাফি ফিচারের মতো সুবিধাগুলো আরও বেশি সহজলভ্য করতে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় রিয়েলমি এর সি৫১ ডিভাইসটি নিয়ে আসছে।

৫০ মেগাপিক্সেল ক্যামেরা,৩৩ ওয়াট সুপারভুক চার্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend