ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট
ঢাকায় অনারের আরোও নতুন দুটি আউটলেট

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড অনার যমুনা ফিউচার পার্কে নতুন দুটি আউটলেট চালু করেছে। রবিবার ৩১ মার্চ ২০২৪ নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেটগুলোর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশে অনারের একমাত্র পরিবেশক ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং, অনার বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর মুজাহিদুল ইসলাম, অনার বাংলাদেশের জিএম আবদুল্লাহ আল মামুন, অনার বাংলাদেশের ডিজিএম শুভংকর গোলদারসহ আরো অনেকে।

একইদিনে আরো চার জেলা টাঙ্গাইল, খুলনা, কক্সবাজার এবং কুষ্টিয়ায় অনারের ব্র্যান্ড আউটলেটের উদ্বোধন হয়। এরইমধ্যে ব্র্যান্ডটি দ্রুত সময়ে ২০টি আউটলেটের মাইলফলক স্পর্শ করল। অনার তাদের আউটলেটগুলো থেকে গ্রাহকদের অফিসিয়াল ডিভাইস সরবরাহ এবং সেবা প্রদানে ভূমিকা রাখবে।

স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, একইদিনে ঢাকায় দুটি এবং চার জেলায় ব্র্যান্ড আউটলেট চালু করা অনারের জন্য রোমাঞ্চকর মাইলফলক। আমরা আমাদের গ্রাহকদের কাছে সেরা পণ্য ও সেবা পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ এবং ব্র্যান্ড আউটলেটগুলোর মাধ্যমে এমন অনন্য সেবা অব্যাহত রাখা হবে। এখন থেকে সারাদেশে চালু হওয়া আউটলেটগুলোতে বাংলাদেশের বাজারে আসা অনারের সব অফিসিয়াল পণ্য পাওয়া যাবে। প্রযুক্তিপ্রেমিদের জীবন সহজ ও সমৃদ্ধ করতে ডিজিটাল এবং মাল্টিমিডিয়ার নানা ধরনেরও অভিজ্ঞতা সরবরাহ করবে স্মার্টফোন ব্র্যান্ড অনার। কারণ অনার একটি নির্ভরযোগ্য এবং প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড।

অনার বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মিস্টার ল্যাং বলেন, বাংলাদেশের বাজারে দ্রুত এগিয়ে যাচ্ছে স্মার্টফোন ব্র্যান্ড অনার। প্রযুক্তিপ্রেমিরা অনার ব্র্যান্ডকে এগিয়েও রেখেছে নির্ভরযোগ্য ব্র্যান্ড, প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম অভিজ্ঞতা এবং উন্নত পারফর্মেন্সের দিক থেকে। ঢাকার যমুনা ফিউচার পার্কে নতুন দুটি আউটলেট যাত্রা শুরু করল। সারাদেশে মোট আউটলেটের সংখ্যা হলো ২০টি। এ সংখ্যা বাড়তেই থাকবে এবং ভবিষ্যতে দেশের প্রতিটি জেলাতেই থাকবে অনারের ব্র্যান্ড আউটলেট। সেখানে গ্রাহকেরা নতুন নতুন ডিভাইস কেনার পাশাপাশি এক্সপিরিয়েন্সও নিতে পারবেন।

ঢাকা,অনা্র
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention