ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঝড়ের গতিতে চার্জ হবে এই ৪ স্মার্টফোনে!

ঝড়ের গতিতে চার্জ হবে এই ৪ স্মার্টফোনে!
ঝড়ের গতিতে চার্জ হবে এই ৪ স্মার্টফোনে!

কমবেশি এখন সব স্মার্টফোনেই ভালো ক্যামেরা এবং স্টোরেজ পাওয়া যায়। কিন্তু, ফাস্ট চার্জিং খুব কম ফোনেই রয়েছে। একবার চার্জে বসিয়ে খুব বেশিক্ষণ যাতে অপেক্ষা করতে না হয় তার জন্য ফাস্ট চার্জিং স্মার্টফোন কিনতে পারেন। ১০০ ওয়াট থেকে ১২৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট পেয়ে যাবেন। কোন কোন স্মার্টফোনে এই সুবিধা রয়েছে আসুন জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস ১২

চলতি বছরই লঞ্চ হয়েছে ওয়ানপ্লাস ১২। কোম্পানির ইউ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে পাবেন ১০০ ওয়াট ফাস্ট চার্জিং। সঙ্গে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং। ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৫৪০০ মিলিঅ্যাম্পিয়ার। শুধু ফাস্ট চার্জিং নয়, সেই চার্জ যাতে অনেকক্ষণ ধরে রাখা যায় তা নিশ্চিত করে এই ব্যাটারি। এতে পাবেন ১৬ জিবি র্যাম, স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর এবং ৫০ মেগাপিক্সেল ক্যামেরা।

আইকিউ নিও ৯ প্রো

আরো এক ৫জি হ্যান্ডসেট। দারুণ ফিচার্স ও লুক রয়েছে স্মার্টফোনে। এতে ওয়ানপ্লাসের থেকেও বেশি ১২০ ওয়াট ফ্ল্যাশ চার্জিং রয়েছে। ব্যাটারি ক্যাপাসিটি মিলবে ৫১৬০ মিলিঅ্যাম্পিয়ার। কোম্পানির দাবি অনুযায়ী এটি ০-৫০ শতাংশ চার্জ হতে সময় নেয় ১১ মিনিট। এতে রয়েছে ৬.৭ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে ও ১৪৪ Hz রিফ্রেশ রেট। স্মার্টফোনের ক্যামেরা ৫০ মেগাপিক্সেল। সামনে সেলফির জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

রেডমি নোট ১৩ প্রো প্লাস

রেডমি নোট ১৩ প্রো প্লাস। এতে পাবেন ১২০ ওয়াট ফাস্ট চার্জিং। ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার। রেডমির দাবি অনুযায়ী, এটি ০-১০০ শতাংশ চার্জ হতে পারে মাত্র ১৯ মিনিটে। নিমিষে স্মার্টফোন ফুল চার্জ করতে সক্ষম। ৬.৬৭ ইঞ্চি থ্রিডি কার্ভ ডিসপ্লে রয়েছে স্মার্টফোনে। সঙ্গে Dimensity ৭২০০ প্রসেসর। স্মার্টফোনের মূল আকর্ষণ ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা।

মটোরোলা এজ ৫০ প্রো

মটোরোলা ইউ স্মার্টফোন। অনেক ফিচার্স নিয়ে হাজির হয়েছে এজ ৫০ প্রো। এতে পাবেন চ্যাম্পিয়ন চার্জিং সাপোর্ট। ব্যাটারি ক্যাপাসিটি রয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার এবং ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং। যা এই তালিকায় সবথেকে বেশি। এতে ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিংও পাবেন। স্মার্টফোনে ক্যামেরা রয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ৫০ মেগাপিক্সেল সেলফি। প্রসেসর পাবেন স্ন্যাপড্রাগন ৭ জেন ৩ চিপসেট।

উপরোক্ত চার স্মার্টফোনেই ফাস্ট চার্জিংয়ের সঙ্গে পাবেন লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেম এবং ৫জি সাপোর্ট।

চার্জ,৪ স্মার্টফোন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention