ঈদে উপলক্ষে বাজারে রিয়েলমি ৮ এবং রিয়েলমি সি২৫

ঈদে উপলক্ষে বাজারে রিয়েলমি ৮ এবং রিয়েলমি সি২৫
ঈদে উপলক্ষে বাজারে রিয়েলমি ৮ এবং রিয়েলমি সি২৫

তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে উন্মোচন করেছে তাদের দুইটি স্মার্টফোন। আসন্ন ঈদ উপলক্ষে প্রযুক্তিপ্রেমী মিলেনিয়ালদের চাহিদা মেটাতে তারা রিয়েলমি ৮ ও রিয়েলমি সি২৫ এই দু’টি হ্যান্ডসেট নিয়ে এসেছে। রিয়েলমি ৮ এর ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টির দাম মাত্র ২২,৯৯০ টাকা। রিয়েলমি সি২৫ এর দুইটি ভ্যারিয়েন্ট- ৪+৬৪ জিবি ও ৪+১২৮ জিবির দাম যথাক্রমে মাত্র ১৩,৯৯০ টাকা ও মাত্র ১৪,৯৯০ টাকা।

ইভ্যালিতে রিয়েলমি ৮ ফ্ল্যাশসেলে পাওয়া যাবে ১০০০ টাকা কমে মাত্র ২১,৯৯০ টাকায়। পাশাপাশি, পাওয়া যাবে ৫,০০০ টাকার বাটা গিফট কার্ড।

৮ মিলিমিটার থেকেও কম পুরু, ওজনে মাত্র ১৭৭ গ্রাম ও ইনফিনিট বোল্ড ডিজাইনের রিয়েলমি ৮ আসন্ন ঈদের সবচেয়ে ট্রেন্ডি ফোন হতে যাচ্ছে। রিয়েলমি ৮-এ রয়েছে বাংলাদেশের প্রথম হেলিও জি৯৫ গেমিং প্রসেসর এবং ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ফুল এইচডি+ ডিসপ্লে কম্বিনেশন।রিয়েলমি ৮ আরও রয়েছে হেলিও জি৯৫ গেমিং প্রসেসর। স্মার্টফোনটিতে রয়েছে ৩০ ওয়াট ডার্ট চার্জযুক্ত ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারিযুক্ত রিয়েলমি ৮ ব্যবহারকারীদের দিবে ৪০ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সুবিধা।

পাশাপাশি, রিয়েলমি সি২৫ এর (৪+৬৪) জিবি ভ্যারিয়েন্টটি ২৭ এপ্রিল দুপুর আড়াইটায় দারাজে ফ্ল্যাশসেলে স্পেশাল প্রাইজে পাওয়া যাবে ৫০০ টাকা কমে মাত্র ১৩,৪৯০ টাকায়। পাশাপাশি, ১২টি নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে payment করলে পেতে পারেন সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট।

আপগ্রেডকৃত রিয়েলমি সি২৫-এ রয়েছে সি সিরিজের মধ্যে সর্বপ্রথম ৪৮ মেগা পিক্সেলের এআই ট্রিপল কামেরা এবং ফোনটি টিইউভি রাইনল্যান্ড উচ্চ মান স্বীকৃতিপ্রাপ্ত। ১৮ ওয়াট টাইপ-সি চার্জারের সাথে এতে রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি। ডিভাইসটিতে রয়েছে শক্তিশালী হেলিও জি৭০ প্রসেসর, যার ফলে ব্যবহারকারীরা বিরামহীন স্ট্রিমিং, গেমিং এবং ভারী অ্যাপ ব্যবহার করতে পারবেন অনায়াসে। ডিভাইসটি ৪৭ দিন স্ট্যান্ডবাই মোডে থাকতে পারে। অ্যান্ড্রয়েড ১১ এর সাথে এতে আছে রিয়েলমি সি সিরিজের মধ্যে সর্বপ্রথম রিয়েলমি ২.০, যা দুর্দান্ত পারফরমেন্সের সাথে তরুণদের দিবে কাস্টমাইজ করার সুযোগ।স্মার্টফোনটিতে ৪৮ মেগা পিক্সেলের ট্রিপল ক্যামেরা রয়েছে।

‘ডেয়ার টু লিপ’ চেতনায় উদ্বুদ্ধ হয়ে রিয়েলমি ৮ সিরিজটিতে ডিজাইনের ওপর নজর দেওয়া হয়েছে এবং ব্র্যান্ডটি অত্যাধুনিক ডিজাইনের আলোকে ফোনের পেছনে ‘ডেয়ার টু লিপ’ স্লোগান ব্যবহার করেছে। আসন্ন ঈদে তরুণদের জন্য নিঃসন্দেহে রিয়েলমি ৮ এবং সি২৫ দারুণ দুইটি স্মার্টফোন হতে যাচ্ছে।

রিয়েলমি ৮,রিয়েলমি সি২৫
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়