ঢাকা | বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

কো-ব্র্যান্ডেড স্মার্টফোন ম্যাক্সিমাস আর ওয়ান প্রো আনল রবি

কো-ব্র্যান্ডেড স্মার্টফোন ম্যাক্সিমাস আর ওয়ান প্রো আনল রবি
কো-ব্র্যান্ডেড স্মার্টফোন ম্যাক্সিমাস আর ওয়ান প্রো আনল রবি

দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ম্যাক্সিমাসের সাথে একটি এক্সক্লুসিভ কো-ব্র্যান্ডেড স্মার্টফোন ‘ম্যাক্সিমাস আর ওয়ান প্রো’ নিয়ে এলো। একটি মানসম্মত স্মার্টফোন খুঁজছেন এমন গ্রাহকদের জন্য নতুন রবি-ম্যাক্সিমাস আর ওয়ান প্রো ডিভাইসটিতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার ও বৈশিষ্ট্য। গ্রাহকরা এখন থেকে রবিশপে স্মার্টফোনটি প্রি-বুক করলে সাথে পাবেন একটি এক্সক্লুসিভ লেনোভো ব্লুটুথ স্পিকার।

সম্প্রতি রবি’র কর্পোরেট অফিসে একটি অনুষ্ঠানের মধ্য দিয়ে ফোরজি স্মার্টফোনটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রবি’র অ্যাক্টিং সিইও, এম রিয়াজ রশীদ, চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ, চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মোঃ আদিল হোসেন নোবেল, ক্লাস্টার মার্কেট ডিরেক্টর মুহাম্মদ মেহেদী হাসান, ভাইস প্রেসিডেন্ট ডিজিটাল কমার্স অ্যান্ড অলটারনেট চ্যানেল শোভন চক্রবর্তী, ভাইস প্রেসিডেন্ট, হেড অব ব্র্যান্ডস অ্যান্ড মার্কেটিং কমিউনিকেমন এ.টি.এম শামীম উজ জামান।

স্মার্টফোনটির মূল্য মাত্র ৯ হাজার ৯৪৯ টাকা। নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে শূণ্য শতাংশ সুদে ৩ মাসের ইএমআই সুবিধাসহ রবিশপ থেকে ডিভাইসটি কিনতে পারবেন গ্রাহকরা। রবি-ম্যাক্সিমাস আর ওয়ান প্রো স্মার্টফোনের মধ্যে রয়েছে ৬ দশমিক ৫১৭ ইঞ্চি বড় ডিসপ্লেসহ সুন্দর ও আকর্ষণীয় ছবি তোলার জন্য অত্যাধুনিক ক্যামেরা। রয়েছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বা সেলফি ক্যামেরা এবং ১৩+২+২ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা দিচ্ছে ক্রিস্টাল ক্লিয়ার এইসডি ছবির নিশ্চয়তা। অ্যান্ড্রয়েড ১১-এ চালিত রবি-ম্যাক্সিমাস আর ওয়ান প্রো স্মার্টফোনটিতে রয়েছে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি রম যা ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ১ দশমিক ৬ গিগাহার্জ প্রসেসরের সাথে স্মার্টফোনটিতে রয়েছে ডুয়াল সিমের সুবিধা। পাশাপাশি সাশ্রয়ী দামে স্মার্টফোনটিতে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট এবং ফেস আনলক সিকিউরিটি অপশন।

স্মার্টফোনটি কেনার মাধ্যমে গ্রাহকরা ছয় মাসে ২৪ জিবি ফোরজি ডাটা এবং ৬০০ মিনিটের টকটাইমের পাশাপাশি এক্সক্লুসিভ ডাটা ও ভয়েস বান্ডেল উপভোগ করতে পারবেন। গ্রাহকরা বিনামূল্যে পোস্টপেইড সিম কুপন, বিঞ্জ, স্প্ল্যাশের মত রবি’র কন্টেন্ট ও স্পোর্টস প্লাটফরমেগুলোতে সাবস্ক্রিপশন এবং অনলাইন গেমস সাবস্ক্রাইব করার জন্য কয়েনসহ বিভিন্ন আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন। রবি-ম্যাক্সিমাস আর ওয়ান প্রো পাওয়া যাবে রবিশপ ডটকম ডটবিডি, আর স্টোর এবং রবি ডব্লিউআইসিতে।

স্মার্টফোনটির উদ্বোধন সম্পর্কে রবি’র সিসিও শিহাব আহমেদ বলেন, “আমরা ইতোমধ্যে দেশের ৯৮ শতাংশ জনসংখ্যাকে নেটওয়ার্কের আওতায় এনেছি। কিন্তু দুর্ভাগ্যবশত, ফোরজি স্মার্টফোনের ব্যবহার এখনও প্রায় ৩০ শতাংশের নিচে। যা একটি ফোরজি ইকোসিস্টেম গড়ে তুলতে বড় বাঁধা হিসেবে কাজ করছে। আমরা মনে করি কো-ব্র্যান্ডেড ম্যাক্সিমাস আর ওয়ান প্রো ডিভাইসটির বিশেষ ফিচার এবং আকর্ষণীয় মূল্য গ্রাহকদের ফোরজি নেটওয়ার্ক ব্যবহারে অণুপ্রাণিত করবে।”

স্মার্টফোন,ম্যাক্সিমাস আর ওয়ান প্রো,রবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়