ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইনফিনিক্স স্মার্টফোন কিনলেই এবার কক্সবাজার ভ্রমণের সুযোগ

ইনফিনিক্স স্মার্টফোন কিনলেই এবার কক্সবাজার ভ্রমণের সুযোগ
ইনফিনিক্স স্মার্টফোন কিনলেই এবার কক্সবাজার ভ্রমণের সুযোগ

বাংলাদেশের তরুণদের কাছে জনপ্রিয় মোবাইল নির্মাতা কোম্পানি ইনফিনিক্স ব্র্যান্ডটির যেকোনো মডেলের নতুন স্মার্টফোন ক্রয়ে গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় সব পুরস্কারের ক্যাম্পেইন। বিগত ২৮ জুন থেকে ইনফিনিক্সের এই প্রমোশনাল অফার শুরু হয়েছে, যা চলবে আগামী ৯ জুলাই অর্থ্যাৎ পবিত্র ঈদুল আজহার আগ পর্যন্ত।

জমজমাট এই ক্যাম্পেইনে বিজয়ী ইনফিনিক্স ভক্তরা কক্সবাজার উড়ে যেতে পারবেন তাদের সঙ্গী সহ এবং তাদের জন্য রয়েছে বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকতে স্মরণীয় মুহূর্ত কাটানোর সুযোগ।

ইনফিনিক্সের প্রমোশনাল অফারে কক্সবাজার ভ্রমণের এই আকর্ষণীয় এবং প্রথম পুরস্কারের পাশাপাশি, দ্বিতীয় পুরস্কার হিসেবে রয়েছে ১ হাজার টাকা পর্যন্ত মোবাইল রিচার্জ।

এছাড়া, ইনফিনিক্স গ্রাহকরা ব্র্যান্ড আউটলেট থেকে যেকোনো ‘নোট’ কিংবা ‘হট’ সিরিজের মোবাইল কিনে আরো পাচ্ছেন একটি গিফট বক্স যাতে থাকছে টি-শার্ট ও স্টাইলিস স্পোর্টি ওয়াটার বোতল।

ক্যাম্পেইন চলাকালীন ইনফিনিক্সের যেকোনো মডেল এর নতুন হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা এই ক্যাম্পেইনে অংশগ্রহণের জন্য উপযুক্ত বলে বিবেচিত হবেন। এ সময়ে কেনা সকল হ্যান্ডসেটের জন্যই থাকছে এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি।

ডিভাইসটি কেনার পর গ্রাহকদের তাদের ভাগ্য যাচাই এর জন্য ব্যক্তিগত বৈধ মোবাইল নাম্বার থেকে ২৬৯৬৯ নাম্বারে সঠিক ফরম্যাটে এসএমএস পাঠাতে হবে। আউটলেট থেকে মোবাইল কেনার সময় গ্রাহকদের এসএমএস এর ফরম্যাট জানিয়ে দেয়া হবে।

এরপর শীর্ষ বিজয়ীদের নির্ধারণ করা হবে লটারির ভিত্তিতে এবং ইনফিনিক্স এর ক্রেতারা ফিরতি এসএমএস এর মাধ্যমে ফল জানতে পারবেন। প্রিয়জনকে নিয়ে কক্সবাজার ট্যুর এর বিজয়ীদের পরবর্তী প্রক্রিয়া জানানোর জন্য যোগাযোগ করা হবে ইনফিনিক্সের হেড অফিস থেকে।

ইতোমধ্যে ইনফিনিক্সের সর্বশেষ ‘নোট’ এবং ‘হট’ সিরিজ এর স্মার্টফোনগুলো বাংলাদেশের তরুণ গেমিংভক্তদের মধ্যে আলোচনার ঝড় তুলেছে; তারা বিভিন্ন প্ল্যাটফর্মে ডিভাইসগুলোর ইতিবাচক রিভিউ শেয়ার করছেন।

‘স্পিড মাস্টার’ তকমা পাওয়া ইনফিনিক্সের ‘নোট ১২ জি৯৬’ও টেক কমিউনিটিতে প্রশংসা কুড়াচ্ছে। এই ডিভাইসে রয়েছে শক্তিশালী ও আল্টিমেট গেমিং প্রসেসর হেলিও জি৯৬, ৬.৭ ইঞ্চির এফএইচডি+ ট্রু কালার অ্যামোলেড ডিসপ্লে, সর্বোচ্চ ১৩ জিবি পর্যন্ত বর্ধিত র‌্যাম, ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ সম্বলিত ৫০০০ এমএএইচ ব্যাটারি; আর এসবই পাওয়া যাচ্ছে মাত্র ১৯ হাজার ৯৯৯ টাকায়। এছাড়া, ইনফিনিক্সপ্রেমীরা অত্যাধুনিক প্রযুক্তির অসাধারণ ডিভাইস ‘নোট ১২ জি৮৮’ ও ‘হট ১২’ স্মার্টফোন কিনতে পারছেন যথাক্রমে ১৮ হাজার ৪৯৯ টাকা ও ১৫ হাজার ৬৯৯ টাকায়।

ইনফিনিক্স,স্মার্টফোন,কক্সবাজার ভ্রমণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়