ঢাকা | সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

টপ ১০০ X-Pitch স্টার্টআপের মধ্যে জায়গা করে নিলো প্রিয়শপ

টপ ১০০ X-Pitch স্টার্টআপের মধ্যে জায়গা করে নিলো প্রিয়শপ
টপ ১০০ X-Pitch স্টার্টআপের মধ্যে জায়গা করে নিলো প্রিয়শপ

বিশ্ববিখ্যাত স্টার্টআপ পিচ প্রতিযোগিতা এক্স-পিচ (X-Pitch) ২০২৩-এ বিশ্বের ৩০০০ এরও বেশি স্টার্টআপ অংশগ্রহণ করে! সেই প্রতিযোগিতায় প্রিয়শপ আন্তর্জাতিক পর্যায়ে সেরা ১০০ (Top 100) পজিশন অর্জন করে!

সিংগাপুরে অনুষ্ঠিত চূড়ান্ত প্রতিযোগিতায় Top 100 পজিশন অর্জনের মধ্য দিয়ে অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশের পতাকাকে বিশ্বের দরবারে তুলে ধরে প্রিয়শপ! বাংলাদেশের স্টার্টআপ ইকোসিস্টেম যে এগিয়ে যাচ্ছে তারই বড় প্রমাণ প্রিয়শপ!

ইতোমধ্যে e27 Top 100, Huawei Cloud Startup Ignite Top 50, Startup Wheel Top 50, সংকল্প ঢাকা অ্যাওয়ার্ড ২০২৩ এর প্রথম রানারআপ ইত্যাদি খেতাব অর্জন করে দেশের প্রতিনিধিত্ব করে বিশ্বের দরবারে বাংলাদেশ স্টার্টআপ ইকোসিস্টেমকে তুলে ধরছে প্রতিষ্ঠানটি!

বি-টু-বি মার্কেটপ্লেস প্রিয়শপ মূলত টেকনোলজির ব্যবহারের মাধ্যমে সাপ্লাইয়ার এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের মধ্যে যোগসূত্র স্থাপন করে সাপ্লাই চেইন প্রক্রিয়াকে সহজ করে। প্রিয়শপ সর্বদা বিশ্ব দরবারে বাংলাদেশের পতাকা তুলে ধরার চেষ্টা করে এবং এই অর্জন তারই অনন্য উদাহরণ।

প্রিয়শপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান বিপণন কর্মকর্তা (সি.এম.ও) দীপ্তি মন্ডল বলেন, "এক্স-পিচ ২০২৩-এ শীর্ষ ১০০তে স্থান করে নেওয়া আমাদের এবং বাংলাদেশের জন্য একটি বড় পাওয়া। এই সম্মান দেশব্যাপী ক্ষুদ্র উদ্যোক্তাদের সহায়তা করার মিশনে আমাদের অনুপ্রেরণা যোগাবে।"

প্রিয়শপ তাদের প্ল্যাটফর্মটিকে আরও উন্নত করতে এবং ক্ষুদ্র উদ্যোক্তাদের ব্যবসায় বৃদ্ধি করতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

X-Pitch,প্রিয়শপ,স্টার্টআ্প
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend