ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ |
৩৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

বিসিএস এর নির্বাচন ১৬ মার্চ

বিসিএস এর নির্বাচন ১৬ মার্চ
বিসিএস এর নির্বাচন ১৬ মার্চ

তথ্যপ্রযুক্তি শিল্পের প্রধান বাণিজ্য সংগঠন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) ২০২২-২৪ মেয়াদকালের জন্য নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ১৬ মার্চ বিসিএস কার্যনির্বাহী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে।

সোমবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ কম্পিউটার সমিতি থেকে এ তথ্য জানানো হয়।

তফসিল অনুসারে, ২০২২ সালের ১৬ মার্চ বিসিএস ২০২২-২৪ মেয়াদকালের কার্যকরী এবং শাখা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। ৬ ফেব্রুয়ারি চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে। একই দিনে নির্বাচনের অংশগ্রহণের জন্য মনোনয়নপত্র আহ্বান করা হবে। ২৬ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন সিপ্রোকো কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাফকাত হায়দার। তিন সদস্যের এই নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে আছেন দি কম্পিউটার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতিক-ই-রব্বানী এবং ওরা-টেক কনসাল্টিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শেখ কবীর আহমেদ।

ডিজিটাল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যান মোজাম্মেল হকের নেতৃত্বে নির্বাচন আপিল বোর্ডে সদস্য হিসেবে রয়েছেন কম্পিউটার সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মমলুক সাবির আহমেদ ও ট্রেসার ইলেকট্রোকমের প্রধান কার্যনির্বাহী আবুল কালাম আজাদ।

উল্লেখ্য, খুলনা, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম, যশোর, বরিশাল, ময়মনসিংহ এবং কুমিল্লায় বিসিএসের ৮টি শাখা রয়েছে।

বিসিএস নির্বাচন,১৬ মার্চ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention