ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

আসন্ন বিসিএস নির্বাচনকে ঘিরে স্মার্ট টেকনোলজিসের মিডিয়া আড্ডা

আসন্ন বিসিএস নির্বাচনকে ঘিরে স্মার্ট টেকনোলজিসের মিডিয়া আড্ডা
স্মার্ট টেকনোলজিস এর কার্যালয়ে আয়োজিত উন্মুক্ত আলোচনায় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ জহিরুল ইসলাম

আগামী ১৬ মার্চ (বুধবার) হবে বিসিএস ২০২২-২৪ মেয়াদকালের কার্যকরী এবং শাখা কমিটির নির্বাচন। নির্বাচন নিয়ে এরই মধ্যে সরগরম হয়ে উঠেছে আইসিটি খাত। নির্বাচনে আবারো প্যানেল দিচ্ছে ‘সমমনা’। ‘প্রযুক্তিতে সমমনা সবার জন্য সম্ভাবনা’ প্রত্যয়ে সোমবার রাতে ‘স্মার্ট মিডিয়া আড্ডা’য় পরিচয় করিয়ে দেয়া হয় এই প্যানেলের সদস্যদের।

এবার ‘সমমনা’র কাণ্ডারি হয়েছে স্মার্ট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ জহিরুল ইসলাম। সমমনা’র সাত সদস্যদের মধ্যে রয়েছেন বর্তমান কার্য নির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট জাবেদুর রহমান শাহীন, মহাসচিব মুহাম্মদ মনিরুল ইসলাম,পরিচালক মোশাররফ হোসেন সুমন, বিসিএস কম্পিউটার সিটির (আইডিবি) ম্যানেজমেন্ট কমিটির সভাপতি এ এল মজাহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী), এলিফেন্ট রোড কম্পিউটার সোসাইটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম হাজারি এবং কম্পিউটার পয়েন্টের স্বত্বাধিকারী ইউসুফ আলী শামীম।

অনুষ্ঠানে প্রত্যেক প্রার্থীই তার ওপর অর্পিত প্যানেল দায়িত্ব সম্পর্কে আলোকপাত করেন। বক্তব্য রাখেন বর্তমান সভাপতি শাহিদ উল মুনীরও। উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সমিতির বর্তমান যুগ্ম সম্পাদক মুজাহিদ আল-বেরুনী সুজনসহ এই খাতের নেতারা।

বিসিএস নির্বাচন,স্মার্ট টেকনোলজিস,মিডিয়া আড্ডা,সমমনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend