ঢাকা | সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

নারী উদ্যেক্তাদের জন্য এমএসআই পন্যের উপর হোয়াইট শেলের বিশেষ ছাড়

নারী উদ্যেক্তাদের জন্য এমএসআই পন্যের উপর হোয়াইট শেলের বিশেষ ছাড়
নারী উদ্যেক্তাদের জন্য এমএসআই পন্যের উপর হোয়াইট শেলের বিশেষ ছাড়

দেশের অর্থনীতিতে নারীর অংশগ্রহনকে উৎসায়িত করতে এবং নারী উদ্যেক্তাদের দক্ষতা উন্নয়নে প্রযুক্তিপন্য ব্যবহারকে সহজ করতে MSI ল্যাপটপের উপর বিশেষ অফার ঘোষনা করছে এমএসআইয়ের ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠান হোয়াইটশেল ।

দেশের ডিজিটাল অর্থনীতিতে বিশেষ করে ই-কমার্সে নারীর অংশগ্রহন উৎসাহ ব্যপক , দেশীয় ই-কমার্সে ৭২% ই নারী , আর ডিজিটাল ই-কমার্স পরিচালনায় ডিজিটাল ডিভাইস বিশেষ করে ল্যাপটপ খুবই প্রয়োজনীয় একটি পন্য , নিয়মিত ব্যবসায়িক কর্মকান্ড, হিসাব নিকাশ, ফটো এডিট ,কন্টেন্ট তৈরী ইত্যাদিতে ল্যাপটপের ব্যবহার গুরুত্বপূর্ন।

কারন বানিজ্যিকভাবে ব্যবহার করতে গেলে সবকিছুই মোবাইলে সম্ভব হয় না । তাদের প্রয়োজনের কথা মাথায় রেখেই হোয়াইটশেলের এই ঘোষনা ।

হোয়াইটশেলের প্রধান নির্বাহী পরিচালক হাবিবা নাসরিন বলেন-দেশের এই উদীয়মান সেক্টরের ক্ষুদ্র উদ্যেক্তাদের অংশগ্রহন কে জোরদার করা প্রয়োজন , প্রয়োজন তাদেরকে দক্ষ ও শক্তিশালী করে তোলা , কেননা ডিজিটাল ইকোনমিতে তাদের অবদান অনস্বীকার্য। ডিজিটাল ইকোনমিতে নারী অংশগ্রহন জোরদার করতে আমাদের এই আয়োজন।

এই অফারে থাকছে MSI ল্যাপটপের বিভিন্ন মডেলের উপর ১০% পর্যন্ত ছাড় সহ পন্য ব্যবহার প্রশিক্ষনের সুযোগ। বিশেষ বিশেষ ক্ষেত্রে থাকছে কিস্তির সুবিধা , এই অফার চলবে কোরবানী ইদের আগের দিন পর্যন্ত ।

বিস্তারিত জানতে ব্রাউজ করুন www.whiteshell.co অথবা ফোন করুন-০১৮৮৯৯৮৩৬৪৭

নারী উদ্যেক্তা,এমএসআই,হোয়াইট শেল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়