ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ |
৩৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

০১ থেকে ০৩ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো-২০২১’

০১ থেকে ০৩ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো-২০২১’
০১ থেকে ০৩ এপ্রিল অনুষ্ঠিত হবে ‘ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো-২০২১’

"মেইক হেয়ার, সেল এভরিহােয়্যার " প্রতিপাদ্য নিয়ে প্রিল থেকে অনুষ্ঠিত তে যাচ্ছে ৩দিন ব্যাপী দেশের সর্ববৃহৎ তথ্যপ্রযুক্তি প্রদর্শনীডিজিটাল ডিভাইস এন্ড ইনােভেশন এক্সপাে-২০২১।

রাজধানীর আগারগাঁও- বাংলাদেশ ফিল্ম আর্কাইভের অডিটোরিয়ামে তিন দিনব্যাপি এই প্রদর্শনী যৌথভাবে আয়ােজন করছে আইসিটি বিভাগ, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ, এবং বাংলাদেশ কম্পিউটার সমিতি।

রাষ্ট্রপতি জনাব মাে. আবদুল হামিদ প্রদর্শনীর উদ্বোধন করবেন লে আশা করা চ্ছে।

আজ রাজধানীর আগারগাঁওয়ে আইসিটি টাওয়ারে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান তথ্য যােগাযােগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সংবাদ সম্মেলনে প্রদর্শনীর বিস্তারিত তুলে রে আইসিটি প্রতিমন্ত্রী জানান, করােনা মহামারীর কারণে এবারের প্রদর্শনী সীমিত পরিসরে ফিজিক্যাল ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে আয়ােজন করা হচ্ছে। এর মাধ্যমে যে-কেউ বাসায় বসেই মেলার স্টল ভিজিট করতে পারবেন। তিনদিনব্যাপী এই মেলা সকলের জন্য ভার্চুয়ালী উন্মুক্ত থাকবে।

সংবাদ ম্মেলনে জানানো হয়, প্রদর্শনীতে শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানকে বাড়িয়ে নেয়ার জন্য নানা ওয়ার্কসপ সেমিনারের আয়ােজন করা য়েছে। থাকবে নিত্যনতুন প্রযুক্তির সঙ্গে পরিচিত হওয়ার সুযােগ।

সংবাদ সম্মেলনে আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হােসনে আরা বেগম, বিসিএস সভাপতি মাে. শাহিদ-উল-মুনীরসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ডিজিটাল ডিভাইস এন্ড ইনোভেশন এক্সপো-২০২১
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention