ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

আইওটি ভিত্তিক পূর্ণাঙ্গ স্মার্ট অফিস এবং হোম সেবা দিচ্ছে সিসটেক ডিজিটাল

আইওটি ভিত্তিক পূর্ণাঙ্গ স্মার্ট অফিস এবং হোম সেবা দিচ্ছে সিসটেক ডিজিটাল
আইওটি ভিত্তিক পূর্ণাঙ্গ স্মার্ট অফিস এবং হোম সেবা দিচ্ছে সিসটেক ডিজিটাল

দেশের প্রথম স্মার্ট অফিস বাস্তবায়নকারী প্রতিষ্ঠান সিসটেক ডিজিটাল লিমিটেড সম্প্রতি পূর্ণাঙ্গ স্মার্ট অফিস ও স্মার্ট হোম সেবার অ্যাপ্লিকেশন সর্বসাধারণের জন্য প্রকাশ করেছে।

প্রতিষ্ঠানটি বিশ বছরেরও অধিক সময় ধরে বাংলাদেশ সহ বিশ্বের ১৩টি দেশে ৩০০০ এরও বেশি গ্রাহককে আইসিটির আধুনিক সেবা দিয়ে আসছে। বিগত ৫ বছর ধরে তারা তাদের নিজস্ব আইওটি টিম দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানকে চাহিদানুযায়ী সমস্যা সমাধানে কাস্টোমাইজড আইওটি সম্বলিত সফটওয়্যার সেবা দিয়ে আসছে যা খুবই প্রশংসিত হয়েছে। সিসটেক তাদের নিজস্ব প্রযুক্তিতে বাংলাদেশের প্রথম স্মার্ট অফিস তৈরি করেছে যা ২০১৯ সালের এপ্রিল মাসে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের মাননীয় ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার উদ্বোধন করেছিলেন।

তারই ধারাবাহিকতায় সিসটেক ডিজিটাল লিমিটেড এবার সাধারণ ও পরিশীলিত ব্যবহারকারীদের জন্য পূর্ণাঙ্গ স্মার্ট অফিস ও স্মার্ট হোম সেবার অ্যাপ্লিকেশন প্রকাশ করেছে যা অ্যাপল অ্যাপ স্টোর (Apple iOS: https://apple.co/3sp84fR) এবং গুগল প্লে স্টোর (Android: https://bit.ly/3ffVYlA) থেকে যে কেউ ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। স্মার্ট হোম এবং স্মার্ট অফিসের জন্য প্রয়োজনীয় সব ধরনের ক্যাটাগরিসহ হাজারেরও অধিক কন্ট্রোলার এবং ডিভাইস থেকে পছন্দেরটি বেছে নেয়ার সুবিধা রয়েছে।

যুক্ত রয়েছে নিজস্ব Google Home, Alexa এবং Apple Siri ভয়েস কমান্ড সুবিধা। আরও আছে অতি প্রয়োজনীয় হাজার রকমের Conditional Automation সুবিধা যা দিয়ে ব্যবহারকারী নিজেই চমৎকার সব অটোমেশন করতে পারবেন। তাছাড়া গ্রাহকের চাহিদানুযায়ী ইন্ডাস্ট্রিয়াল ও সব ধরনের কাস্টোমাইজড আইওটি সেবা তো থাকছেই।

গ্রাহকদের সুবিধার কথা বিবেচনা করে প্রতিষ্ঠানটি রাজধানীর বনানীতে একটি এক্সপেরিয়েন্স ও সেলস সেন্টার তৈরি করেছে।

এছাড়াও গ্রাহকরা সিসটেক এর নিজস্ব ওয়েবসাইট www.systechsmart.solutions থেকে এককালীন বা কিস্তিতে মূল্য পরিশোধ করে স্মার্ট অফিস কন্ট্রোলার ও ডিভাইস কিনতে পারবেন। প্রতিটি ডিভাইসের সাথে রয়েছে ওয়ারেন্টি ও ফ্রি সেবা।

সিসটেক ডিজিটাল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention