ঢাকা | শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

মোবিম্যানেজার পেল বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০

মোবিম্যানেজার পেল বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০
মোবিম্যানেজার পেল বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ এর বিসনেস সার্ভিসেস - সিকিউরিটি সল্যুশন ক্যাটাগরিতে ইনোভেক্স আইডিয়া সল্যুশন এর সফটওয়্যার মোবিম্যানেজার-মোবাইল ডিভাইস ম্যানেজমেন্ট বিজয়ী অ্যাওয়ার্ড অর্জন করেছে। সম্প্রতি রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে ইনোভেক্স আইডিয়া সল্যুশনের সহ-প্রতিষ্ঠাতা ও সিইও সাইফুল ইসলাম এর হাতে প্রতিযোগিতার প্রধান বিচারক আব্দুল্লাহ এইচ কাফি পুরস্কারটি তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তিপ্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহ্‌মেদ পলক এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বেসিস সভাপতি সৈয়দ আলমাস কবীর।বেসিস আয়োজিত বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০-এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান রোববার (২৭ জুন) বিকেল ৪টায় আরটিভি-তে সম্প্রচারিত হয়।

২০১৬ সালে প্রতিষ্ঠার পর থেকে ইনোভেক্স আইডিয়া সল্যুশন দেশের আইটি, আইটিএস, বিপিও, এন্টারপ্রাইজ সফটওয়্যার সল্যুশন, মোবাইল এবং ওয়েব এপ্লিকেশন ডেভেলপমেন্ট, ডিভাইস সিকিউরিটি সল্যুশন, ফিল্ডসফোর্স অটোমেশন, আউটসোর্সিং এবং আইটি পরামর্শক হিসাবে বিভিন্ন সরকারি ও বেসরকারি সেক্টরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে আসছে।

মোবিম্যানেজার সফটওয়্যারটি ইনোভেক্স আইডিয়া সল্যুশন এর রিসার্চ এবং ডেভেলপমেন্ট সেন্টারে সম্পূর্ণ নিজস্ব তত্ত্বাবধানে দেশীয় সফটওয়্যার প্রকৌশলীদের দিয়ে তৈরী হয়েছে। সফটওয়্যারটি সম্পূর্ণ ক্লাউড ভিত্তিক মোবাইল ডিভাইস ম্যানেজমেন্ট সল্যুশন, যার মাধ্যমে ওয়েব প্যানেল থেকে যে কোনো প্রতিষ্ঠানের কর্পোরেট এবং ব্যক্তিগত মোবাইল ডিভাইসের রক্ষণাবেক্ষণ, পরিচালনা এবং নিয়ন্ত্রন করা যায় । ডিভাইসের অপব্যবহার রোধ করে প্রতিষ্ঠানের সাইবার নিরাপত্তা বৃদ্ধি এবং ব্যাবসায়ীক তথ্যের সুরক্ষা সহ কর্মীদের সুশৃঙ্খলভাবে পরিচালনা করে যা প্রতিষ্ঠানের বিনিয়োগের সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত এবং দ্রুত উন্নয়নে সহায়তা করে।

সাইফুল ইসলাম পুরস্কার গ্রহণ করে বলেন, এমডিএম সফটওয়্যারের জন্য দেশের বাজার এতদিন বিদেশী সফটওয়্যার নির্ভর ছিল। দেশে আমরাই এই সফটওয়্যারটি তৈরী করে থাকি বলে বিক্রয় পরবর্তী উন্নত সেবা নিশ্চিত করার পাশাপাশি ক্রেতার চাহিদা অনুযায়ী কাস্টোমাইজশনের ব্যবস্থা রাখতে পারছি। ইতোমধ্যে সরকারি বেসরকারি পর্যায়ে আমাদের সফটওয়ারের বেপক ব্যবহার শুরু হয়েছে। দেশে প্রথম সরকারি পর্যায়ে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো সার্ভের কাজে ব্যাবহৃত ডিভাইসের সুরক্ষা নিশ্চিত করতে আমাদের সফটওয়্যার ব্যবহার করছে।

মোবিম্যানেজার,ইনোভেক্স আইডিয়া সল্যুশন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention