ঢাকা | বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ জিতলো ওভাই

বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ জিতলো ওভাই
বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০ জিতলো ওভাই

ইনক্লুশন্স এন্ড কমিউনিটি সার্ভিসেস (এইচসি-আইসিএস)- কমিউনিটি সার্ভিসেস-এ ওভাই সেবা এর জন্য বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস-২০২০ অর্জন করেছেন বাংলাদেশের দেশীয় রাইড শেয়ারিং স্টার্ট আপ ওভাই।

অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি ও বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক এমপি-র হাত থেকে ওভাই-এর পক্ষ থেকে পুরষ্কারটি গ্রহণ করেন প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার কাজী ওমর ফেরদৌস।

সাধারণ রোগী ও চিকিৎসাসেবা কাজে নিয়োজিত ব্যক্তিদের দৈনন্দিন যাতায়াতে বিশ্বস্ত, নির্ভরযোগ্য ওনিরাপদ সেবা প্রদানে মার্চ, ২০২০ইং থেকে বাড়তি সুরক্ষা অবলম্বনের মাধ্যমে নতুন সেবা ওভাই সেবা চালুর উদ্যোগ নিয়ে প্রশংসিত হয় ওভাই। চালকদের জন্য মাস্ক, টিস্যু, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, পিপিই,

জীবাণুনাশক ইত্যাদি এবং যাত্রীদের জন্য নিরাপত্তা নিয়মাবলী ও ডিজিটাল পেমেন্ট ব্যবস্থা চালু করে প্রতিষ্ঠানটি। রাইডে বাড়তি সুরক্ষার জন্য যানবাহনে প্লেক্সিগ্লাস স্থাপন করে ওভাই।

দ্রুততম সময়ের মধ্যে সাধারণ জনগনের জন্য নিয়োজিত বিশেষ এই সুরক্ষিত সেবাটি চালু করার মাধ্যমে অগণিত গ্রাহককে প্রয়োজনীয় যাতায়াতসেবা প্রদান করতে পেরেছে ওভাই। কমিউনিটি সার্ভিসে এই উল্লেখযোগ্য অবদান রাখার পরিপ্রেক্ষিতে বেসিস অ্যাওয়ার্ড এন্ড অ্যাক্রিডিটেশন কমিটি ওভাই-কে উক্ত পুরষ্কার প্রদান করেন।

ওভাই-এর পক্ষ থেকে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় বাণিজ্য মন্ত্রী জনাব টিপু মুনশি, এমপি ও বিশেষ অতিথি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জনাব জুনাইদ আহমেদ পলক এমপির হাত থেকে পুরষ্কার গ্রহণ করছেন কাজী ওমর ফেরদৌস ।

“মহামারিকালীন লকডাউন কার্যকর হওয়ার পরপরই হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত রোগীদেরকে সেবা প্রদানে কর্মরত সেবাকর্মীদের যাতায়াত সহায়তার জন্য ওভাই সেবা -এর কার্যক্রম চালু করা হয়, জাতির সেবার ওভাইয়ের এই কাজকে স্বীকৃতি প্রদান করায় ওভাই বেসিসের প্রতি কৃতজ্ঞ।“ এক বিবৃতিতে ওভাই-এর সিওও ওমর ফেরদৌস কথাগুলো জানান।

বেসিস,ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডস ২০২০,ওভাই
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention