ঢাকা | মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ |
২৪ °সে
|
বাংলা কনভার্টার
walton

সরকারের কাছে ৩০০ কোটি টাকা চেয়েছে আলেশা মার্ট

সরকারের কাছে ৩০০ কোটি টাকা চেয়েছে আলেশা মার্ট
সরকারের কাছে ৩০০ কোটি টাকা চেয়েছে আলেশা মার্ট

ক্লিক, রিল্যাক্স ও এনজয় স্লোগানে ব্যবসায় শুরুর এক বছরের মাথায় দেনাদারদের চাপে এবার সরকারের দ্বারস্থ হয়েছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান আলেশা মার্ট।

গ্রাহকদের অর্থ ফেরত দেওয়া এবং কার্যক্রম পুনরায় শুরু করতে সরকারের কাছে কার্যকরী মূলধন সুবিধা হিসেবে ৩০০ কোটি টাকার অর্থ সহায়তা এবং নিরাপত্তা চেয়ে দুইটি চিঠি দিয়েছে বাণিজ্যমন্ত্রণালয়কে।

বিষয়টি এরই মধ্যে বাণিজ্যমন্ত্রণালয়ের সচিব এবং স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও পুলিশের মহাপরিচালককে লিখিত ভাবে অবহিত করার কথা জানিয়েছেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (আইআইটি) এ এইচ এম সফিকুজ্জামান।তবে এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত না পাওয়ায় আর্থিক সহায়তার বিষয়ে বাংলাদেশ ব্যাংককে এই মুহূর্তে চিঠি দেয়া হচ্ছে না বলেও জানিয়েছেন তিনি।

এর আগে ১ ডিসেম্বর নিরাপত্তার কারণ দেখিয়ে নিজেদের দাপ্তরিক কার্যক্রম বন্ধ করে দেয় আলেশা মার্ট।

ফেসবুক লাইভে তখন আলেশা মার্ট লিমিটেডের চেয়ারম্যান মো. মঞ্জুর আলম শিকদার জানিয়েছিলেন, তাদের অফিসে কতিপয় লোক এসে কর্মকর্তাদের গায়ে হাত তোলে এবং বলপ্রয়োগের চেষ্টা করে।

এ কারণে তারা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। অনাকাঙ্ক্ষিত ও নিরাপত্তাজনিত কারণবশত আলেশা মার্টের সব অফিশিয়াল কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বন্ধ থাকবে। তবে তিনি যেভাবেই হোক গ্রাকদের পাওনা মিটিয়ে দেবেন।

৩০০ কোটি,আলেশা মার্ট
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend