ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

MSI Limited-Edition Stealth 16 Mercedes-AMG Motorsport এখন বাংলাদেশে

MSI Limited-Edition Stealth 16 Mercedes-AMG Motorsport এখন বাংলাদেশে
MSI Limited-Edition Stealth 16 Mercedes-AMG Motorsport এখন বাংলাদেশে

বিশ্বের স্বনামধন্য ল্যাপটপ ব্র্যান্ড MSI, বাংলাদেশের বাজারে Stealth 16 Mercedes-AMG Motorsport সিরিজের ল্যাপটপ আনুষ্ঠানিক ভাবে বাজার জাত শুরু করেছে।

এই ল্যাপটপটি উচ্চ ক্ষমতা সম্পন্ন স্পেসিফিকেশন এর সাথে অত্যন্ত আকর্ষনীয় ডিজাইন এর সমন্নয়ে গঠিত যা নিরবিচ্ছিন্ন ও রোমাঞ্চকর গেমিং এর নিশ্চয়তা দেয় ।

সর্বাধুনিক Stealth 16 Mercedes-AMG Motorsport ল্যাপটপটি সূক্ষ্ম AMG Rhombuses pattern এর কারুকার্য ডিজাইনের মাধ্যমে নান্দনিক “Selenite Grey” কালারে তৈরী করা হয়েছে। যার পুরোটা ম্যাগনেসিয়াম-অ্যালুমিনিয়াম এর মিশ্র ধাতু দ্বারা বানানো হয়েছে।

MSI এর বাংলাদেশ প্রতিনিধি, চ্যানেল সেলস ম্যানেজার ইসমাইল হোসেন ও মার্কেটিং ম্যানেজার ফারদিন হোসেইন, পন্যটির গুনাগুণ প্রকাশ করতে গিয়ে বলেন, এটি একটি LIMITED EDITION এর ল্যাপটপ।

এই মডেলটিতে আকর্ষনীয় ডিজাইনের পাশাপাশি Intel 13th Gen Core i9 এর উচ্চ ক্ষমতা সম্পন্ন প্রসেসর এবং NVIDIA GeForce RTX 40 সিরিজের ল্যাপটপ জিপিউ যুক্ত আছে। এটিতে বিস্ময়কর 16:10 4K OLED প্যানেল রয়েছে, যা অসাধারণ এবং প্রাণবন্ত রঙ প্রদর্শন করার পাশাপাশি রোমাঞ্চকর গেমিং এর অভিজ্ঞতা প্রদান করবে।

পণ্যগুলো বর্তমানে UCC ও UCC এর নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। পণ্য গুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ucc.com.bd অথবা ফোন করুনঃ +880 961 020 2020, +880 961 320 2020 (Ext: 316, 410, 613) ।

MSI Limited-Edition,Stealth 16 Mercede,AMG Motorsport
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention