ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
৩২ °সে
|
বাংলা কনভার্টার
walton

আইটি ফ্রিল্যান্সারের ‘আত্মহত্যা’, ‘সুইসাইড’ নোটে রেক্স আইটি

আইটি ফ্রিল্যান্সারের ‘আত্মহত্যা’, ‘সুইসাইড’ নোটে রেক্স আইটি
আইটি ফ্রিল্যান্সারের ‘আত্মহত্যা’, ‘সুইসাইড’ নোটে রেক্স আইটি

রাজশাহীর শেখপাড়া থেকে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বোয়ালিয়া থানার পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে শহরের শেখপাড়া এলাকায় ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

মৃত ব্যক্তির নাম আনোয়ারুল ইসলাম টুটুল। তিনি সোনার বাংলা ড্রিম আইটি নামে একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত ছিলেন এবং পেশায় একজন আইটি ফ্রিল্যান্সার।

এদিকে টুটুলের মরদেহ উদ্ধারের সংবাদ প্রকাশের পর তার একটি ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়। ফেসবুক পোস্টে তিনি ঋণে জর্জরিত হওয়ার বর্ণনা দেন।

সোমবার সকাল ১১টা ১৩ মিনিটে প্রকাশিত ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘গত ৩ মাস থেকে আমার ঘরে খাবার এর কষ্ট, আমার বউ অনেক কষ্টে খাবার যোগাড় করতেছে…আর থাকতে পারলাম না চলে যাচ্ছি।……… আমি বেঁচে থাকলে আরও ঋণ বেড়ে যাবে তাই চলে যাওয়া ছাড়া আমার আর কোনো উপায় নাই। যদি সম্ভব হয় আমার স্ত্রী, ছেলে, মেয়ের থাকার একটা ব্যবস্থা করে দিবেন আপনারা।’

এদিকে একই স্ট্যাটাসে টুটুল জানিয়েছেন, ঢাকার রেক্স আইটির আব্দুস সালাম পলাশের কাছে তার ১৭ লাখ টাকা পাওনা আছে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, পুলিশ টুটুলের মৃত্যু ও প্রতারণার ঘটনা তদন্ত করছে।

উল্লেখ্য, ২০১৯ সালে অনলাইন মার্কেটিংয়ের নামে প্রতারণার অভিযোগ ওঠে রেক্স আইটির বিরুদ্ধে। সেই সময়ে প্রতারণার অভিযোগে পলাশের বিরুদ্ধে তদন্তে নেমেছিল পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

আইটি ফ্রিল্যান্সারের ‘আত্মহত্যা’, ‘সুইসাইড’ নোটে রেক্স আইটি,ফ্রিল্যান্সার,আত্মহত্যা,রেক্স আইটি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention