ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩৪ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইন্টারনেটে ছাড়া বিনামূল্যে কলিং হবে এই অ্যাপে

ইন্টারনেটে ছাড়া বিনামূল্যে কলিং হবে এই অ্যাপে
ইন্টারনেটে ছাড়া বিনামূল্যে কলিং হবে এই অ্যাপে

ফ্রি কলিং এখন আর কোনো চমকদার শব্দ নয়। কারণ টেলিকম সংস্থাগুলি এখন প্রায় সমস্ত রিচার্জ প্ল্যানের সাথে আনলিমিটেড কলের সুবিধা দেয়। তবে এরজন্য অর্থ ব্যয় করতে হয়। কিন্তু আপনি সত্যি সত্যিই বিনামূল্যে কল করতে পারবেন। একটি অ্যাপ এমনটাই দাবি করছে। এখান থেকে আপনি আজীবন ফ্রি কলিং করতে পারবেন এবং এরজন্য ইন্টারনেটেরও প্রয়োজন হবে না।

আপনিও যদি টাকা ও ইন্টারনেট খরচ না করে আজীবন বিনামূল্যে কল করতে চান, তাহলে আপনার স্মার্টফোনের গুগল প্লে স্টোরে যান এবং সেখান থেকে ব্লুটুথ ওয়াকি টকি (Bluetooth Walkie Talkie) অ্যাপ ডাউনলোড করুন।

ইনস্টলের পর অ্যাপটি খুলুন। এখানে আপনি স্ক্রিনে ওয়াই-ফাই এবং রিফ্রেশ বাটন দেখতে পাবেন। এবার আপনি যে বন্ধুর সাথে কথা বলতে চান তার ফোনে এই অ্যাপটি ইনস্টল করতে বলুন। অ্যাপ ইনস্টল হওয়ার পর আপনার স্ক্রিনে দেখতে পাওয়া রিফ্রেশ বাটনে ক্লিক করুন।

বাটনে ক্লিক করার পর আপনি আপনার চারপাশের সমস্ত ব্লুটুথ ডিভাইসের একটি তালিকা পাবেন। এখন আপনি যে বন্ধুর সাথে কথা বলতে চান তার নামের উপর ট্যাব করুন। যারপর সাথে সাথেই বন্ধুর ফোন বেজে উঠবে।

বন্ধু কল রিসিভ করা মাত্রই ব্লুটুথ ওয়াকি টকি অ্যাপে সবুজ বাটন দেখা যাবে। আপনার সুবিধার জন্য অ্যাপ্লিকেশনটিতে একটি স্পিকারও রয়েছে। তবে এই অ্যাপটি ১০০ মিটার ব্যাসার্ধের মধ্যেই কাজ করবে, কারণ ব্লুটুথ ১০০ মিটার পর্যন্ত কানেক্টিভিটি প্রদান করে।

বিনামূল্যে কলিং,অ্যাপ,ব্লুটুথ ওয়াকি টকি,Bluetooth Walkie Talkie
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend